জাতীয়

ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপি ক্ষমতায় আসতে চায় কি-না, প্রশ্ন স্বরাষ্ট্রমন্ত্রীর

ঢাকা, ২২ মার্চ – বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘নির্বাচনে যাবেন না, আবার নির্বাচন করতেও দেবেন না।’ তাহলে কীভাবে ক্ষমতায় যেতে চান? আপনারা কী ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চান? এ ধরনের কথা বলে মানুষকে বিভ্রান্ত করবেন না।

বুধবার বিকেলে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ওসমানী হল মাঠে ঢাকা মহানগর উত্তরের অন্তর্গত ২৪, ২৫ (পূর্ব), ২৫ (পশ্চিম), ২৬, ২৭, ৩৫, ৩৬ ও ৯৯ নং ওয়ার্ডের ইউনিটসমূহের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যুবলীগ আজ অনেক পরিশুদ্ধ। প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন তৃণমূলে সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে সম্মেলন করতে হবে। আমরা এমন নেতৃত্ব চাই, যাদের বিরুদ্ধে কোনো মাদকের অভিযোগ নেই। যারা ডাক দিলে নেতাকর্মীতে ভরে যাবে। তেমন দক্ষ নেতৃত্ব আশা করছি। তেজগাঁও অঞ্চল আওয়ামী লীগের দুর্গ।

তিনি আরও বলেন, এই দেশকে আলোকিত রাখতে হলে, দেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার বিকল্প নাই। এদেশের জনগণ আর কোনও দিন ভুল করবে না। তারা আবারও নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে জয়যুক্ত করবেন।

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার উদ্ধৃতি দিয়ে আসাদুজ্জামান খান বলেন, ‘যদি আফ্রিকাকে উন্নত করতে চাও তাহলে বাংলাদেশকে অনুসরণ করো, শেখ হাসিনাকে অনুসরণ করো।’ এটাই জননেত্রী শেখ হাসিনা, তিনি শুধু বাংলাদেশের নেতা নন, তিনি সারা বিশ্বের নেতা।

ঢাকা মহানগর উত্তরের যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। এছাড়াও বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন প্রমুখ।

শেখ ফজলে শামস্ পরশ বলেন, ধিক্কার জানাই বিএনপিকে যারা যুদ্ধাপরাধীদের সঙ্গে আঁতাত ও আপস করে তাদের হাতে বাংলাদেশের পতাকা তুলে দিয়ে বীর মুক্তিযোদ্ধাদের চরম অপমান করেছিল। বিএনপি যদি রাষ্ট্রীয় দায়িত্বে আসে ওরা এবার যুদ্ধাপরাধীদের ছেড়ে দেবে বীর মুক্তিযোদ্ধাদের ওপর চড়াও হওয়ার জন্য।

সূত্র: ঢাকা পোস্ট
আইএ/ ২২ মার্চ ২০২৩

Back to top button