ব্যবসা

ওষুধ শিল্প সমিতির সভাপতি পাপন, মহাসচিব শফিউজ্জামান

ঢাকা, ২০ মার্চ – বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির নির্বাচনে পুনরায় সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নুভিস্তা ফার্মা লিমিটেডের চেয়ারম্যান নাজমুল হাসান পাপন। সংগঠনটির মহাসচিব হিসেবে নির্বাচিত হয়েছেন হাডসন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম শফিউজ্জামান।

সোমবার (২০ মার্চ) বাংলাদেশ ওষুধ শিল্প সমিতি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

সংগঠনটি জানায়, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যলস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির সিনিয়র সহ-সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন। সমিতির ৫২তম বার্ষিক সাধারণ সভায় ২০২৩-২০২৪ ও ২০২৪-২০২৫ মেয়াদের জন্য পুনর্নির্বাচিত হন তারা।

গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. হারুনুর রশীদ সহ-সভাপতি, হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালসের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ হালিমুজ্জামান কোষাধ্যক্ষ হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন।

এছাড়া উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হয়েছেন বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, দ্য একমি ল্যাবরেটরিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান সিনহা, জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোমেনুল হক ও মেডিমেট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার তারিক-উল ইসলাম।

সূত্র: ঢাকা পোস্ট
আইএ/ ২০ মার্চ ২০২৩

Back to top button