জাতীয়

বিদেশীদের কাছে দৌড়ঝাঁপ করে বিএনপির কোন লাভ হবে না

কুষ্টিয়া, ১৮ মার্চ – বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিদেশিদের কাছে বিএনপির দৌড়ঝাঁপ বা তাদের সাথে নিয়ে কোন ধরনের ষড়যন্ত্র করে লাভ হবে না। বিএনপি কখনও জনগণের দল ছিল না। এরা সবসময় বিদেশিদের ওপর ভর করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করে। তাই ক্ষমতার বাইরে থাকলে তারা বিদেশিদের কাছে ধর্ণা দেয়। এটা নতুন নয়, তাই আওয়ামী লীগ এ নিয়ে বিচলিত নয়।

হানিফ বলেন, বিএনপি গত ১১ বছর থেকে এই একই কথা বলে আসছে সেটা হলো এই সরকারের পতন সময়ের ব্যাপার। যে কথার কোন ফল নেই, সেই কথার কোন গুরুত্ব নেই।

শনিবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে বেসরকারি মাধ্যমিক স্তরের শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় হানিফ আরও বলেন, মির্জা ফখরুল বলেছেন তারা নাকি এই বাংলাদেশ চান না। এটাই ঠিক রাজাকাররা তো বাংলাদেশই চায়নি। এটা নতুন করে আবারও প্রমাণ হলো।

কলকাকলি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেবুন নেছা সবুজের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় কুষ্টিয়া সদরের বেসরকারি মাধ্যমিক স্তরের কয়েকশত শিক্ষক অংশ নেন। এসময় তারা বেতন বোনাস বাড়ানোসহ বিভিন্ন দাবি তুলে ধরেন। মতবিনিময়ের ফাঁকে ফাঁকে নানা ধরনের দেশীয় নৃত্য, নাচ, গান পরিবেশন হয়।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ১৮ মার্চ ২০২৩

Back to top button