ঢালিউড

নাচতে গিয়ে বিপত্তি, নিরব জানালেন আসল কারণ

ঢাকা, ১২ মার্চ – মুন্সিগঞ্জের সিরাজদিখানে একটি স্টেজ শো-তে পারফর্ম করতে গিয়ে বিপত্তিতে পড়েন চিত্রনায়ক নিরব হোসাইন ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। স্টেজে ‘বিয়াইনসাব আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’ গানের সঙ্গে নাচার সময় নায়িকাকে কোলে তুলতে গিয়ে পড়ে যান নিরব। তবে নিজেদের সামলে নিয়ে পারফরম্যান্স শেষ করেন তারা। কিন্তু ইতোমধ্যে তাদের পড়ে যাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই নিরবকে নিয়ে কটু মন্তব্য করছেন নেটিজেনরা। এমনকি অপু বিশ্বাসকে বডি শেমিংও করছেন অনেকে। যা অপু ও নিরবের নজরে এসেছে। এবার সেই বিপত্তির আসল কারণ জানালেন নায়ক।

নিরবের ভাষ্য, অনেকেই মনে করছেন অপুর ওজন বেশি, যে কারণে তাকে কোলে তুলতে গিয়ে পড়ে গেছি। কিন্তু ঘটনা আসলে তা নয়। মূল সমস্যা ছিল স্টেজে। স্টেজটির দৈর্ঘ্য ছিলো খুবই স্বল্প। ফ্লোর ছিল টাইলস করা, একেবারে পিচ্ছিল। সেখানে আটজন নৃত্যশিল্পীসহ আমরা দুজন পারফর্ম করছিলাম। হাত-পা খুলে নাচার মতো অবস্থা ছিল না।

তিনি আরও বলেন, অপু যে ড্রেস পরেছিল, সেটির নিচের অংশ ছিল সিনথেটিক ফেব্রিক্স। নাচের মধ্যে তাকে তুলতে গিয়ে আমি পা স্লিপ করে পড়ে গিয়েছিলাম। এটা নিছকই দুর্ঘটনা।

আইএ/ ১২ মার্চ ২০২৩

Back to top button