বলিউড

সতীশ কৌশিকের মৃত্যুর ঘটনায় নাটকীয় মোড়! আমার স্বামী ওঁকে খুন করেছেন, দাবি এক মহিলার

মুম্বাই, ১২ মার্চ – বলিউডের বর্ষীয়ান অভিনেতা এবং পরিচালক সতীশ কৌশিকের মৃত্যু ঘিরে রহস্য ক্রমশ জমাট বাধছে। ৮ মার্চ দিল্লিতে এক বন্ধুর খামারবাড়িতে হোলি পার্টিতে উপস্থিত ছিলেন সতীশ। সেখানেই আসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় এ অভিনেতার।

দিল্লি পুলিশ ওই খামারবাড়িতে অভিযান চালিয়ে ইতিমধ্যে কিছু ওষুধ উদ্ধার করেছে। সংগ্রহ করেছে পার্টিতে আংশ নেয়া ব্যক্তিদের নাম।

কুবের গ্রুপের শীর্ষ কর্মকর্তা বিকাশ মালুর দিল্লির যে ব্যবসায়ীর খামারবাড়িতে হোলি পার্টির আয়োজন হয়েছিল। তার দ্বিতীয় সানভি মালুর দাবি, সতীশকে বিষ দিয়ে থাকতে পারেন তার স্বামী। সেই বিষক্রিয়ার জেরেই নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সতীশের।

ইন্ডিয়ান সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে, দিল্লি পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি। একটি চিঠিতে তিনি জানান, বিকাশ মালুকে ১৫ কোটি টাকা ধার দিয়েছিলেন সতীশ। সেই টাকা ফেরত চেয়ে ব্যবসায়ীর সঙ্গে এক বার বিদেশে দেখাও করেন অভিনেতা। টাকা ফেরত দেয়া নিয়ে ওদের দু’জনের মধ্যে তর্কাতর্কি হয়েছিল বলে দাবি ব্যবসায়ীর স্ত্রীর। সতীশকে টাকা ফেরত দিয়ে দেবেন বলে নাকি কথাও দিয়েছিলেন ওই ব্যবসায়ী।

সানভির দাবি, ওর স্বামীর খামারবাড়িতে পার্টিতে এসেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সতীশ। তাই সানভির ধারণা, ওর স্বামীই টাকা ফেরত দেয়া থেকে বাঁচতে অভিনেতাকে বিষ জাতীয় কিছু দিয়েছিলেন। সানভির জবানবন্দি রেকর্ড করার জন্য দিল্লি পুলিশ তাকে ডেকেছে।

সতীশের মৃত্যু নিয়ে প্রয়াত অভিনেতার পরিবারের তরফেও কোনও অভিযোগ দায়ের করা হয়নি। প্রয়াত অভিনেতার ময়নাতদন্তের বিস্তারিত রিপোর্টের জন্য অপেক্ষা করেছে দিল্লি পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তদন্ত এগিয়ে নিয়ে যাবে পুলিশ। প্রয়াত অভিনেতার হৃদপিণ্ড এবং রক্তের নমুনা রাখা হয়েছে কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য।

আইএ/ ১২ মার্চ ২০২৩

Back to top button