টলিউড

দুর্নীতি মামলায় প্রেমিক বনিকে জিজ্ঞাসাবাদ, মুখ খুললেন কৌশানি

কলকাতা, ১১ মার্চ – শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত হয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা বনি সেনগুপ্ত।

এ দুর্নীতির অভিযোগে গ্রেফতার পশ্চিমবঙ্গের যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে বনি সেনগুপ্তের অর্থ লেনদেনের প্রমাণ পেয়েছে তদন্তকারীরা।

এবার তদন্তকারীদের জিজ্ঞাসাবাদে প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায়কেও জড়িয়ে ফেললেন বনি।
বনিকে জিজ্ঞাসাবাদ করতে ডেকে নেয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। জিজ্ঞাসাবাদে এ অভিনেতা জানান, তিনি কুন্তল ঘোষকে চেনেন। তার প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায়েরও যোগাযোগ রয়েছে কুন্তলের সঙ্গে। তারা দুজনেই কুন্তলের নানা ইভেন্টে কাজ করেছেন।

বনির এমন স্বীকারোক্তিতে অনেকটাই ফেঁসে যাচ্ছেন কৌশানি। যে কারণে এ নিয়ে মুখ খুলতে বাধ্য হলেন তিনি।

ভারতের গণমাধ্যম এবিপি আনন্দকে এ টালিউড নায়িকা বললেন, হ্যাঁ, আমিও কুন্তল ঘোষকে চিনি। এমন তো অনেককেই চিনি। একশ’ জনের ইভেন্ট করি। সেই রকম ওনার হয়েও ইভেন্ট করেছি। এভাবেই আলাপ।

ইভেন্ট ছাড়া আর কোনো বিষয়ে কুন্তলের সঙ্গে যোগাযোগ নেই জানিয়ে কৌশানি বলেন, আমি কারও সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক রাখি না।

সাংবাদিক প্রশ্ন ছুড়েন – বনি সেনগুপ্ত এবং কুন্তল ঘোষের মধ্যে অর্থের লেনদেনের কথা জানতেন?

কৌশানির জবাব, কুন্তলদার সঙ্গে বনির কী কথা হয়েছে, কী ট্রানজেকশন হয়েছে সেটা আমি সত্যিই জানি না। বনির মা ওর কাজকর্ম-আয়ব্যয়ের হিসাব দেখেন। ওর বাবাও সেক্ষেত্রে সাহায্য করেন। সত্যি কথা বলতে আমি এই বিষয়ে কিছুই জানি না। আর ঘটনা তো ২০১৭ সালের। পাঁচ বছর আগে বনির সঙ্গে কুন্তলের কী লেনদেন হয়েছে বা কী কথা হয়েছে সেটা তো আমার জানার বিষয় নয়।

বনির আয়-ব্যয় নিয়ে জানার ইচ্ছা ছিল না? কৌশানি বলেন, আমি বনির অভিভাবক নই যে ওকে এ নিয়ে নির্দেশ দেব, জানতে চাইব। কৌশানি কিন্তু বনির প্রফেশনাল লাইফ চালায় না। আমি শুধু নিজের কথা বলতে পারি। আমি কোনো টাকা নিইনি। গোটা বিষয়ের সঙ্গে আমি কোনোভাবে যুক্ত নই। একটা সিজনে ৪০-৫০টা শো করি আমি। ইভেন্টের বিনিময়ে কুন্তল ঘোষ থেকে আমি টাকা নিয়েছি। অন্য কোনো বিষয়ে নয়।

আইএ/ ১১ মার্চ ২০২৩

Back to top button