বলিউড

চোখের মণি মেয়ে রাহা, জন্মের পর তাকে প্রথমেই কী উপহার দিয়েছিলেন রণবীর কপূর?

মুম্বাই, ০৯ মার্চ – গত বছর এপ্রিলে গাঁটছড়া বাঁধার পর নভেম্বরে কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন আলিয়া ভট্ট ও রণবীর কাপুর। চার মাসের ছোট্ট রাহাকে নিয়ে সুখের সংসার আলিয়া ভট্ট ও রণবীর কাপুরের। প্রথম সন্তান বলে কথা, তায় মেয়ে। তাকে চোখে হারান রণবীর। রাহাকে এক মুহূর্তের জন্যেও কাছছাড়া করতে চান না তিনি। সম্প্রতি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির প্রচারে একাধিক বার মেয়ের কথা বলেছেন অভিনেতা। রাহার হাসি দেখে তাকে ছেড়ে বেরোনোর কথা ভাবলেই মন ভেঙে যায় তার, জানান ‘ব্রহ্মাস্ত্র’-এর তারকা। জন্মের পর নয়নের মণি মেয়ের জন্য কী উপহার এনেছিলেন রণবীর? এক সাক্ষাৎকারে সেই উপহারের কথা ফাঁস করলেন অভিনেতা নিজেই।

গত বছর ৬ নভেম্বর জন্ম আলিয়া ও রণবীরের মেয়ের। জন্মের দিন কয়েক পরে মেয়ের নাম ঘোষণা করে সমাজমাধ্যমে একটি পোস্ট করেন আলিয়া ভট্ট। ওই ছবিতে দেখতে পাওয়া যায় দেওয়ালে টাঙানো রয়েছে বার্সেলোনার একটি ছোট্ট জার্সি। তাতে লেখা রাহার নাম।

রণবীর জানান, রাহার জন্মের পর উপহার হিসাবে মেয়েকে নিজের প্রিয় ফুটবল ক্লাবের জার্সি দিয়েছিলেন তিনি। সেই জার্সিতে লেখা মেয়ের নাম, সঙ্গে রণবীরের প্রিয় নম্বর আট। শুধু তা-ই নয়, রাহার খুদে খুদে পায়ের মাপে একটি নামী সংস্থার স্নিকারও উপহার দিয়েছিলেন রণবীর। তাতেও লেখা ছিল রাহার নাম ও আট নম্বরটি। জানান ‘ওয়েক আপ সিড’ তারকা।

আইএ/ ০৯ মার্চ ২০২৩

Back to top button