ঢালিউড

‘আজ আবারও প্রেমে পড়লাম’

ঢাকা, ০৯ মার্চ – নব্বই দশকে ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছিলেন নাঈম-শাবনাজ। এই জুটিকে দর্শক দারুণভাবে গ্রহণ করেছিল। পর্দার গণ্ডি পেরিয়ে বাস্তব জীবনেও ভালোবেসে ঘর বাঁধেন তারা। সাফল্যের চূড়ায় থাকতেই এই জুটি একসঙ্গে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে সরে যান।

মূলত, কাজের সূত্র ধরেই তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেম থেকেই বিয়ে। তাদের ঘরে রয়েছে দুই কন্যাসন্তান। দীর্ঘ ২৮ বছর ধরে একই ছাদের নিচে বাস করছেন এই তারকা দম্পতি। এখনও তাদের ভালোবাসা মুগ্ধ করে সবাইকে।

গত বুধবার (৮ মার্চ) রাতে ফেসবুকে নাঈমের একটি ছবি পোস্ট করেছেন শাবনাজ। ক্যাপশনে লিখেছেন, ‘আমি ৩০ বছর আগে এই মানুষটির প্রেমে পড়েছিলাম। সেই ভালোবাসা বেড়েছে যত্ন, শ্রদ্ধা, সাহচর্য, বন্ধুত্ব এবং আরও অনেক কিছুতে। আজ আবারও প্রেমে পড়লাম, আলহামদুলিল্লাহ।’

প্রসঙ্গত, ১৯৯১ সালের ২ অক্টোবর নাঈম-শাবনাজ অভিনীত প্রথম সিনেমা ‘চাঁদনী’ মুক্তি পেয়েছিল। সেই সিনেমাটি সুপারহিট হওয়ায় পরবর্তীতে প্রায় ২০টির মতো সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন তারা। ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেছিলেন এই তারকা দম্পতি। এই দম্পতির বড় মেয়ে নামিরা দেশের বাইরে পড়াশোনা করছেন। ছোট মেয়ে মাহদিয়া নাঈম মুরাদ একজন সংগীতশিল্পী। গানের সুবাধে ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি।

আইএ/ ০৯ মার্চ ২০২৩

Back to top button