ঢালিউড

‘বাংলাদেশে অবহেলিত, দীঘি বলিউডে হলে করণ জোহরের ছবি করত’

ঢাকা, ০৭ মার্চ – বাংলাদেশে জন্ম নেওয়ায় পিছিয়ে আছেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। তবে ভারতে জন্ম নিলে বা বলিউডের স্টারকিড হলে করণ জোহরের মতো নির্মাতার সিনেমায় কাজ করতেন বলে মন্তব্য করেছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন।

লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগতা থেকে শোবিজে নাম লেখান ফারিয়া শাহরিন। সম্প্রতি শেষ হওয়া ‘ব্যাচেলর পয়েন্ট’ সিরিজের অন্তরা চরিত্রে অভিনয় করে বেশ আলোচনায় এসেছেন তিনি।

দীঘিকে নিয়ে সোমবার (০৬ মার্চ) রাত ৯টা ২০ মিনিটের দিকে ফেসবুকে এক স্ট্যাটাস দেন ফারিয়া। সেখানে এই অভিনেত্রী লেখেন, আমরা হয়তো অনেকেই জানি না দীঘির মা-বাবা দু’জনই সিনেমার তারকা। তার মা (অভিনেত্রী দোয়েল) এক সময় সিনেমার নায়িকা ছিলেন। কিন্তু তিনি এখন নেই (মৃত্যু হয়েছে তার)। একজন মা যে একটা মেয়ের বেড়ে ওঠায় কতটা প্রয়োজনীয় সেটা আমরা সবাই জানি। বাবারাও করেন কিন্তু মায়ের মতো দিক-নির্দেশনা কেউ করতে পারেন না। মা তো মা-ই।

ফারিয়া লেখেন, সঠিক দিক-নির্দেশনার অভাবে দীঘি নিজেই যা পেরেছে, যতোটুকু পেরেছে করেছে বা করে। তার ময়না পাখির বিজ্ঞাপনচিত্রটি সেরা। সে কোনো ব্যাকআপ ছাড়া নিজেই নিজেকে তৈরি করেছে। হয়তো অনেক কিছুই না বুঝে করেছে, যেটা আমাদের বা আপনাদের ভালো লাগেনি।

অভিনয় ছাড়াও টিকটকে নিয়মিত ভিডিও প্রকাশ করেন দীঘি। প্রায়ই এটা নিয়ে প্রশ্নের মুখে পড়েন তিনি। এ নিয়ে দীঘির পক্ষে ফারিয়া লেখেন, এখন টিকটক করে অনেকেই লাইমলাইটে আসছে। এ কারণে সেটাই বেছে নিয়েছে দীঘি। একটা সিনেমায়ও হয়তো কাজ করেছে। সেটার গল্প ও নির্মাণ সম্ভবত ভালো ছিল না। আমার ধারণা ভালো পরিচালক দীঘিকে সুযোগ দিলে সে ভালো করবে।

এম ইউ/০৭ মার্চ ২০২৩

Back to top button