সিরাজগঞ্জ

প্রাথমিকে বৃত্তি পাওয়ায় ৮০ শিক্ষার্থীকে হেলিকপ্টারে ঘুরিয়ে সংবর্ধনা

সিরাজগঞ্জ, ০৬ মার্চ – স্কুল থেকে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশ নিয়েছিল ৮০ শিক্ষার্থী। সবাই পেয়েছে বৃত্তি।

শতভাগ বৃত্তি পাওয়ায় শিক্ষার্থীদের অন্য রকম সংবর্ধনা দিল বিদ্যালয় কর্তৃপক্ষ। তাদের হেলিকপ্টারে করে উপজেলা ঘুরিয়ে দেখানো হয়েছে। এমন আয়োজন ছিল সিরাজগঞ্জের শাহজাদপুরের রংধনু মডেল স্কুলে।
সোমবার (৬ মার্চ) সকালে শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা অনুষ্ঠানের উদ্বোধন করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ আজম।

এরপর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয়। খাওয়ানো হয় মিষ্টি। একেকবার চারজন করে শিক্ষার্থীকে নিয়ে হেলিপক্টারে ঘুরিয়ে দেখানো হয় নিজ উপজেলা। এভাবে ২০ বারে হেলিকপ্টারে চড়ে বৃত্তিপ্রাপ্ত ৮০ শিক্ষার্থী।

রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে আয়োজিত সভায় আরও অতিথি ছিলেন শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন।

প্রধান অতিথির বক্তব্যে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপচার্য প্রফেসর ড. শাহ আজম বলেন, ব্যতিক্রমী এ আয়োজন শিক্ষার্থীদের পড়ালেখায় আরও উৎসাহিত করবে।

রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিন বলেন, শিক্ষার্থীদের আরও ভালো পড়ালেখা করার উৎসাহ দিতে এ আয়োজন করা হয়েছে।

এমন আয়োজনে শিক্ষার্থীও অনেক খুশি হয়েছে।

সূত্র: বাংলানিউজ
আইএ/ ০৬ মার্চ ২০২৩

Back to top button