বলিউড

শুটিং সেটে নোরার সাথে হাতাহাতি, কী এমন হয়েছিল?

মুম্বাই, ০৫ মার্চ – বিদেশ থেকে এসে যেসব অভিনেত্রী বলিউডে দাপিয়ে কাজ করছেন, তাদের মধ্যে অন্যতম নোরা ফতেহি। একের পর এক হিট নম্বরের মুখ নোরা। বহু বছর ধরেই বলিউডে পায়ের নীচের মাটি শক্ত করার চেষ্টা চালাচ্ছিলেন তিনি।

এরপর ‘দিলবার দিলবার’ গানের সাফল্যে বদলে যায় নোরার ক্যারিয়ার। তবে নোরার শুরুটা হয়েছিল ‘রোর: দ্য টাইগ্রেস অফ সুন্দরবন’ সিনেমার মাধ্যমে। প্রথম ছবির সেটেই সহ-অভিনেতার সঙ্গে রীতিমতো হাতাহাতি ও চুলোচুলিতে জড়ান নোরা। কী কারণে এমন অবস্থা হলো যে, পরিস্থিতি এই পর্যায়ে গেল?

গত বছর ‘অ্যান অ্যাকশন হিরো’ সিনেমায় একটি স্বল্প দৈর্ঘ্যের চরিত্রে অভিনয় করবেন নোরা। সেই সিনেমার প্রচারে এসে পুরানো স্মৃতি রোমন্থন করেন নোরা।

সেখানেই জানান, প্রথম সিনেমার সহ-অভিনেতা তার সঙ্গে দুর্ব্যবহার করেন। সেই কারণে রেগে গিয়ে তাকে কষে চড় মারেন নোরা। পাল্টা নোরাকে চড় মারেন তার সহ-অভিনেতাও। এরপর নোরার চুল ধরে টানেন তিনি। সেটে দুজনের মধ্যে চুলোচুলি হয়।

গোটা ঘটনার বৃত্তান্ত শুনে নোরা ও সেই অভিনেতাকে শান্ত করেন কপিল দেব। তবে সেসব এখন অতীত। একটা লম্বা সফর পেরিয়ে এসেছেন, বলিউডে এখন নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন নোরা।

আইএ/ ০৫ মার্চ ২০২৩

Back to top button