বলিউড

গায়ের রং ফর্সা না হওয়ায় বলিউডে যে তিক্ত অভিজ্ঞতা হয়েছে প্রিয়াঙ্কার!

মুম্বাই, ০৩ মার্চ – বলিউডের সফল অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। বর্তমানে হলিউডেও কাজ করছেন তিনি। আবার ব্যক্তিগত জীবনেও সুখী স্ত্রী ও মা অভিনেত্রী প্রিয়াংকা। কিন্তু প্রদীপের নিচের অন্ধকারের মতো তার জীবনেও যে কিছু তিক্ত অভিজ্ঞতা লুকিয়ে থাকতে পারে, কে জানত! সম্প্রতি প্রকাশ করেছেন তার জীবনে ঘটে যাওয়ার অভিজ্ঞতা।

তথাকথিত ফর্সা নন তিনি, তাই বলিউডে তাকে ‘ব্ল্যাক ক্যাট’ বলে সম্বোধন করা হতো। অভিনেত্রীর মতে, আমাদের ঔপনিবেশিক অতীতের ধারণা থেকে এই মনোভাবের জন্ম। ১০০ বছর ধরে ব্রিটিশরা এমনটি বলে গেছেন। আমরা এখনো লালন করে চলেছি সেই মানসিকতা। অভিনেত্রী মনে করেন, তিনি যথেষ্ট সুন্দরী নন। তাই আরও পরিশ্রম করে তাকে কাজ করতে হতো বলেও তিনি মনে করেন। যদিও তার ভাবনায়, তার যেসব সহকর্মীর ত্বক উজ্জ্বল, তাদের থেকে তিনি সম্ভবত খানিক বেশি প্রতিভার অধিকারী।

সংগীতে তার সংক্ষিপ্ত ক্যারিয়ার নিয়েও অকপট অভিনেত্রী। ভালো গানও করেন প্রিয়াংকা। কিন্তু কেন নিয়মিত গান না তিনি? বললেন, গানবাজনার সঙ্গে জড়িত মানুষদের নানা জায়গায় যেতে হয়। খুবই ব্যস্ত সময় কাটে তাদের। এই কারণেই হয়ে উঠল না। এত সময় কোথায়!

প্রিয়াংকা জানান, রকস্টারদের সম্মান করেন তিনি। তবে মানেন, দুর্বল হৃদয়ের মানুষদের জন্য নয় এই গানবাজনা। তার স্বামী নিক জোনাস জনপ্রিয় পপতারকা। তার সঙ্গে বেড়াতে ভালোবাসেন অভিনেত্রী। জোনাস ভাইদের মঞ্চে দেখতে পছন্দ করেন তিনি। অভিনেত্রীর মতে, মঞ্চে তাদের দেখা একটা অসাধারণ অভিজ্ঞতা।

আইএ/ ০৩ মার্চ ২০২৩

Back to top button