পিরোজপুর

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষ, আহত ২১

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষ, আহত ২১

পিরোজপুর, ১০ অক্টোবর- আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পিরোজপুরের নাজিরপুরে ছাত্রলীগ ও যুবলীগের সংঘর্ষে ২১ নেতাকর্মী আহত হয়েছেন। সংঘর্ষকালে ১৪টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

শনিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলার হাসপাতাল ব্রিজের ঢালের বুইচাকাঠী টেম্পু স্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- তারেক জামিল রানা তাজ (১৯), রাজিব শেখ (১৮), মানবিন্দু মিস্ত্রী (১৮), রানা বিশ্বাস (১৮), মধু খান (৩২), বেল্লাল হাওলাদার (১৯), রানা হাওলাদার (২২), হৃদয় খান (১৬), হৃদয় মোল্লা (১৬), মিলন (৩৪), কাওছার মৃধা (২২), বাপ্পি খান (৩৫), রায়হান সর্দার (১৮), মিরাজ মৃধা (১৭), প্রিন্স হাওলাদার (১৯), নুরুল আমীন (২৫), নয়ন ফরাজী (২০), জোবায়ের হিমেল (২৫), শ্রীরামকাঠী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম প্রিয়ংকা (২৫), স্মরন শিকদার (১৮) , কলারদোয়ানিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাকিব (২০) আহত হয়েছে।

আরও পড়ুন: ধর্ষক আর পাকিস্তানি হানাদারদের মধ্যে পার্থক্য নেই: নজরুল

আহত নুরে আলম প্রিয়ংকা জানান, শনিবার দুপুর ১২টার দিকে শ্রীরামকাঠী বন্দরের সোনালী ব্যাংকের সামনের একটি চায়ের দোকানে চা খাওয়ার সময় ওই ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিঠুর নেতৃত্বে ৫-৬ জন যুবলীগ কর্মী আমার ওপর হামলা করে আহত করে। এতে গুরুতর আহত হয় স্মরন শিকদার (১৮), তারেক জামিল তাজকে (১৯) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা শ্রীরামাকাঠী বন্দরের পল্লী চিকিৎসকের মাধ্যমে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তরিকুল ইসলাম চৌধুরী তাপস জানান, আমি ঘটনাস্থলে ছিলাম না। তবে ঘটনাটি শুনেছি। শ্রীরামকাঠী থেকে নাজিরপুরে আসার সময় সকাল ১০টার দিকে ওই ইউনিয়নের যুবলীগ সভাপতি মিঠুর নেতৃত্বে ছাত্রলীগ নেতা স্মরন শিকদার ও কলারদোয়ানিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিব হোসেনকে মারধর করা হয়েছে।

যুবলীগ নেতা মিজানুর রহমান মিঠু জানান, গত বৃহস্পতিবার (০৮ অক্টোবর) ছাত্রলীগ কর্মীরা দক্ষিণ শ্রীরামাকাঠীর একটি জমি দখল করিয়ে দিতে সেখানে যায়। এ নিয়ে স্থানীয়রা তাদের মারধর করে। এ ঘটনাকে আমাদের দায়ী করে উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক তাপস চৌধুরীর নেতৃত্বে এ হামলা হয়।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনিরুল ইসলামমুনির জানান, খবর পেয়ে পুলিশের ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে এখনো কোনো পক্ষ থেকে অভিযোগ পাওয়া যায় নি।

সূত্র : বাংলানিউজ
এন এইচ, ১০ অক্টোবর

Comments

Back to top button