জাতীয়

আজ গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ, ২৫ ফেব্রুয়ারি – আজ গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘ ৪ বছর পর নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চবিদ্যালয় মাঠে জনসভায় যোগ দেবেন তিনি।

স্থানীয় আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে ঢাকা থেকে রওনা হয়ে কোটালীপাড়া উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়ে ভাষণ দেবেন। এছাড়া, ওই সমাবেশ থেকে ৪৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৬টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

এই জনসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মুহাম্মদ ফারুক খান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এম এম কামাল হোসেনসহ দলের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

জনসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় যাবেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাবেন। পরে বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্ট নিহত শহীদদের রূহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে তিনি অংশ নেবেন।

গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম বলেন, ‘প্রধানমন্ত্রীর গোপালগঞ্জ সফর শুক্রবার ও শনিবার দুই দিনে হওয়ার কথা ছিল। কিন্তু সেটি কমিয়ে একদিন করা হয়েছে। আজ প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া সফর করবেন। টুঙ্গিপাড়া তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামাধি সৌধ বেদিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানাবেন এবং কোটালীপাড়ার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় যোগ দেবেন। প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি ও কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।’

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ২৫ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button