বলিউড

স্বামীর উপাধি ধারণ করেই পরকীয়ায় মজেছেন বরখা সেনগুপ্ত

মুম্বাই, ২৪ ফেব্রুয়ারি – ভারতে বিনোদন জগতে খুব জনপ্রিয় তাঁরা। কলকাতার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। তাঁর স্ত্রী বরখা সেনগুপ্ত কলকাতার শোবিজের বিশিষ্ট মুখ। তবে তাঁদের প্রসার টলিউডের তুলনায় বলিউডেই বেশি। বলিউডের একাধিকবার ধারাবাহিকে প্রধান ভূমিকায় কাজ করেছেন তারকা দম্পতি। সেখান থেকেই একে অপরের প্রেম।

দেখতে দেখতে প্রায় ১৫ বছরের দাম্পত্য জীবন তাঁদের। কিন্তু ২০২১ সালেই তাঁদের সংসার ভেঙে যাওয়ার খবর আসে। এরপরই শোনা যায়, অভিনেতার জীবনে নতুন কেউ এসেছে। যদিও আইনিভাবে বিচ্ছেদ হয়নি তাঁদের। কিন্তু বর্তমানে আলাদাই থাকেন জনপ্রিয় তারকা যুগল। দুজনেই তাঁদের কর্মক্ষেত্রে ব্যস্ত। ইন্দ্রনীলের দ্বিতীয় সম্পর্কের আগে শোনা গেলেও বরখার কোনো সম্পর্কের কথা শোনা যায়নি। তবে এবার শোনা গেল না শোনা সে কথা।

গুঞ্জন উঠেছে, গত বছর থেকে অভিনেতা-প্রযোজক আশিষ শর্মার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন বরখা সেনগুপ্ত। যদিও বরখা ব্যক্তিগত জীবন নিয়ে কারো সঙ্গে কথা বলতে চাননা। সবরকম প্রচার থেকেও তিনি দূরে থাকেন। বিশেষ করে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলতে নারাজ।

ভারতীয় গণমাধ্যম বলছে, আশিষ-বরখা একসঙ্গে বাইরে ঘুরতে বের হতে মোটেও লজ্জাবোধ করেন না। প্রথমে তাঁদের বন্ধুত্ব তৈরি হয়, তারপর তা প্রেমে রূপ নেয়। ২০ ফেব্রুয়ারি ছিল আশিষের জন্মদিন। এ উপলক্ষে নিজের বাড়িতেই পার্টির আয়োজন করেছিলেন তিনি। সেখানেই দেখা যায় বরখাকে।

এছাড়াও বিভিন্ন পার্টিতে একসঙ্গে যোগ দেওয়া ও নাচতেও দেখা গিয়ে এই জুটিকে। তবে বরখা এখনও তাঁর স্বামীর উপাধি ব্যবহার করেন। গত বছরের একটি সাক্ষাৎকারে বরখা সেনগুপ্ত বলেছিলেন, ‘আমি এখনো আমার স্বামীর উপাধি আমার নামের সঙ্গে ব্যবহার করছি। কারণ কাগজপত্রে আমরা এখনো স্বামী-স্ত্রী। যতদিন বিবাহিত থাকব ততদিন এটি ব্যবহার করব। আনুষ্ঠানিকভাবে বিয়েবিচ্ছেদ হলে নাম পরিবর্তন করব।’

২০০৮ সালে বরখার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইন্দ্রনীল। ২০১২ সালে তাঁদের ঘরে আলো করে কন‌্যা মীরার জন্ম হয়। তাঁর বয়স এখন ১১ বছর।

আইএ/ ২৪ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button