ঢাকা

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয়ছাত্র নিহত

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি – রাজধানীর যাত্রাবাড়ীতে দ্রুতগামী বাসের ধাক্কায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. ওমর ফারুক পলক (২০) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় জুয়েল রানা (২১) নামের তার এক বন্ধু গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীর কাজলা ভাঙা ব্রিজ এলাকায় দ্রুতগামী আসিয়ান সিটি বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ফারুক ও জুয়েলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফারুককে সকাল সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন। জুয়েল বর্তমানে ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন।

নিহত ওমর ফারুকের মামা জামশেদ আলম জানান, ফারুক তার বাসায় থেকে পড়াশোনা করতেন। তিনি ইসলামিক ইউনিভার্সিটির বিবিএর প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। আজ মোটরসাইকেলে করে দুই বন্ধু যাওয়ার সময় কাজলা ভাঙা ব্রিজ এলাকায় দ্রুতগামী আসিয়ান সিটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে দুজন পড়ে যান। পড়ে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে ফারুককে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জুয়েল চিকিৎসাধীন আছেন।

নিহত ফারুক চট্টগ্রামের মিরসরাই উপজেলার উত্তর ইদু খালি আবুরহাট গ্রামের মো. মমিনুল হকের সন্তান। তারা তিন ভাই ও এক বোন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। আহত জুয়েলকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সূত্র: ঢাকা পোস্ট
আইএ/ ২৩ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button