কিশোরগঞ্জ

জেল থেকে বাড়ি ফিরেই খুন হলেন মাদক কারবারি

কিশোরগঞ্জ, ২২ ফেব্রুয়ারি – মাদক মামলায় জেল খেটে বাড়ি ফিরেই খুন হলেন মাদক ব্যবসায়ী সোনা মিয়া। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) জেল থেকে মুক্ত হয়ে বাড়ি ফিরে বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে খুন হয়ে মর্গে গেলেন তিনি।

সোনা মিয়া কিশোরগঞ্জের ভৈরবের কমলপুর নিউটাউন এলাকার মাদক কারবারি ছিলেন। সহযোগী শামীমের হাতে তিনি খুন হয়েছেন বলে অভিযোগ পরিবারের। তিনি পৌর শহরের মৃত আব্দুল করিম মিয়ার ছেলে।

বুধবার ভোরে এ খুনের ঘটনা ঘটে। ওই বাড়িটি মাদককারবারি শামীম তার আস্তানা হিসেবে ব্যবহার করে আসছেন বলে জানান প্রতিবেশীরা। খবর পেয়ে সকালে মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে দুপুরে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহতের বড় ভাই হাবিব মিয়া বলেন, মঙ্গলবার সন্ধ্যায় আমার ভাই সোনা মিয়া কাশিমপুর কারাগার থেকে মুক্ত হয়ে বাড়িতে আসে। রাতে তার সহযোগী শামীম মিয়ার সঙ্গে ঘুরতে যায়। ভোরে আমরা খবর পাই সোনা মিয়া একটি বাড়িতে পড়ে আছে। সেখানে গিয়ে দেখতে পাই সোনা মিয়ার মাথা দিয়ে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। আমরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকছুদুল আলম বলেন, ভোর ৪টার দিকে খবর পাই সোনা মিয়া নামে একজন খুন হয়েছেন। সোনা মিয়া একজন মাদকসেবী ও মাদক কারবারি। মাদক মামলায় বেশ কিছুদিন কারাবাসের পর গতকাল সন্ধ্যায় কাশিমপুর কারাগার থেকে বাড়িতে ফেরেন।
খবর পেয়েই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।

মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/২২ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button