বলিউড

প্রায় ৩ দশকের অপেক্ষা, একসঙ্গে পর্দায় ফিরছেন ‘আন্দাজ় আপনা আপনা’ জুটি?

মুম্বাই, ২১ ফেব্রুয়ারি – প্রায় তিন দশক পর আবারও একসঙ্গে দেখা যাবে আমির খান ও সালমান খানকে। খুব শিগগিরই এক দুই খান একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। খবর আনন্দ বাজারের।

গত বছরটা ভালো যায়নি বলিউড পারফেকশনিস্ট আমির খানের।

বক্স অফিসে সফল হয়নি ‘লাল সিংহ চাড্ডা’। জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে তৈরি ছবিটি দর্শকদের হৃদয় ছুঁতে পারেনি।

‘লাল সিংহ চাড্ডা’র ব্যর্থতার পরে প্রায় এক বছর প্রচারের আলো থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন আমির খান।

সম্প্রতি তাকে নিয়ে আবারও আলোচনা শুরু হয়েছে। পরবর্তী ছবি নিয়ে ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন তিনি।

স্প্যানিশ ড্রামা ‘ক্যামপিওনেস’-এর গল্প অবলম্বনে চিত্রনাট্য ভেবেছেন মিস্টার পারফেকশনিস্ট। সেই ছবিতে মুখ্য চরিত্রের জন্য সালমান খানকে চান আমির।

শোনা যাচ্ছে, ছবি নিয়ে ইতোমধ্যেই সালমান খানের সঙ্গে কথাও বলেছেন তিনি। ছবির চিত্রনাট্য পছন্দ হয়েছে তার। প্রাথমিকভাবে ছবির জন্য সায়ও দিয়েছেন বলিউডের ‘ভাইজান’।

সব ঠিক থাকলে আগামী মার্চেই শুরু হয়ে যাবে ছবির কাজ। নিজের জন্মদিন তথা ১৪ মার্চ ছবির ঘোষণা দিতে চান আমির। তার পরে জুন মাস থেকেই শুটিং শুরু করতে আগ্রহী দুই তারকা।

এ খবর প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজিত দুই তারকার অনুরাগীরা। ১৯৯৪ সালের জনপ্রিয় ছবি ‘আন্দাজ আপনা আপনা’ মুক্তি পাওয়ার প্রায় ৩ দশক পরে জুটি বাঁধছেন আমির ও সালমান।

তবে পর্দায় তাদের একসঙ্গে দেখতে পাওয়া যাবে কি? এ ক্ষেত্রে কিছুটা নিরাশ হতে পারেন দর্শক।

শোনা যাচ্ছে, ছবিতে অভিনেতা হিসাবে নয়— শুধুমাত্র প্রযোজকের ভূমিকায়ই থাকতে চান আমির। তবে কি দুই তারকাকে একসঙ্গে পর্দায় দেখার জন্য আরও অপেক্ষা করতে হবে অনুরাগীদের? উত্তরের অপেক্ষায় দর্শক।

আইএ/ ২১ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button