ঢালিউড

পূজাকে ক্ষমা ঘোষণা জাজের

ঢাকা, ২১ ফেব্রুয়ারি – অভিনেত্রী পূজার ‘চিত্রনায়িকা’ তকমা যুক্ত করেছিল জাজ। অর্থাৎ ঢাকাই চলচ্চিত্রে জাজের মাধ্যমেই চিত্রনায়িকা হিসেবে অভিষিক্ত হন তৎকালীন শিশুশিল্পী পূজা চেরী। মাত্র ১৪ বছর বয়সেই সিনেমার নায়িকা হওয়া সম্ভব হয়েছিল জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের কারণে। সেই আজিজের কাছ থেকে ছুটে গিয়েছিলেন শাকিব খানের কাছে।

শুধু পেশাগত কারণ নয়, মন লেনদেন কিংবা আবেগের বিষয়েও জড়িয়ে যান পূজা। বিভিন্ন ইস্যুতে একের পর এক সমালোচনায় পড়তে থাকেন। অবশেষে পূজা ভুল বুঝতে পেরে জাজের কাছে ক্ষমা চেয়েছেন।

নিজের ফেসবুকে ক্ষমা চেয়ে একটি পোস্ট দিয়ে পূজা চেরী লিখেছেন, আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।

জাজকে উদ্দেশ্য করে পূজা আরও লেখেন, ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করিয়েছে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে।আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ। কিন্তু তা নয়। আবদুল আজিজ ভাইয়াসহ সবাই মিলে জাজ।

পূজার এই স্ট্যাটাসটি স্ক্রিনশট দিয়ে শেয়ার করেছে জাজ মাল্টিমিডিয়া। তারা জানায়, পূজা চেরীকে ক্ষমা করে দিয়েছে। পূজাকে উদ্দেশ্য করে লেখা আছে, মানুষ ভুল করে। কারণে করে, অকারণে করে।

জাজ আরও লিখেছে, “পূজা নিজের ভুল বুঝতে পেরে, ক্ষমা চেয়ে নিজের ঘরে ফিরতে চেয়েছে। জাজ অভিবাবক হয়ে ক্ষমা করে নিজের ঘরে সাদর সম্ভাষণ জানাচ্ছে। জাজ পরিবারে পূজাকে শুভেচ্ছা।”‘

‘গলুই’ ছবির শুটিংয়ে শাকিব খানের সঙ্গে পূজার প্রেমের গুঞ্জন ছড়ায়। যদিও সেই গুঞ্জনের কোনো সত্যতা মেলেনি। কদিন ধরে নাটকের এক অভিনেতার সঙ্গে পূজার প্রেম ও ঘোরাঘুরির খবর কান পাতলেই শোবিজে শোনা যাচ্ছে। এরমধ্যে পূজা চেরী জাজে ফেরার জন্য অনুশোচনায় ভুগছেন।

আইএ/ ২১ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button