ফুটবল

বাড়ি বিক্রি করে দিচ্ছেন রোনালদো

লন্ডন, ২০ ফেব্রুয়ারি – গত বছরের ডিসেম্বরে সবাইকে অবাক করে দিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে সৌদি আরবের ক্লাব আল নাসরেতে যোগ দেন ফুটবলের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। বয়স ৩৮ পেরিয়ে যাওয়া এই ফুটবলারের আবারও প্রিমিয়ার লিগের ফেরত যাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

সেই কারণে ইংল্যান্ডে অবস্থিত এই ফুটবলারের বাড়ি বিক্রি করে দেওয়ার পরিকল্পনা করেছেন খোদ ক্রিশ্চিয়ানো রোনালদো। ইংলিশ গণমাধ্যম দ্য সান জানিয়েছে, ইংল্যান্ডের অ্যাল্ডারলি এজে অবস্থিত রোনালদোর বাড়ি চেশায়ার ম্যানশন বিক্রি করে দেবেন তিনি।

ইংল্যান্ডের রিয়াল এস্টেটের ব্যবসা করা জ্যাকসন-স্টপস বাড়িটি বিক্রি করার দায়িত্ব পেয়েছেন। তারা বাসাটার দাম নির্ধারণ করেছে সাড়ে মিলিয়ন পাউন্ড। এই রিয়াল এস্টেট এজেন্ট রোনালদোর বাসাটিকে আধুনিক সময়ের সবচেয়ে মডার্ণ ডিজাইনের বাড়ি বলে আখ্যায়িত করেছে।

বাড়িটিতে ঘরের ভেতরে সুইমিং পুলসহ, জিমনেসিয়াম, প্যাডল এবং টেনিস কোর্ট রয়েছে। এছাড়াও গেস্ট হাউজ, রিল্যাক্সিং এরিয়া এবং বিশাল সিনেমা দেখার কক্ষ রয়েছে। এছাড়াও সাতটি বেডরুম, ছয়টি বাথরুম এবং বিশাল পার্কিংয়ের ব্যবস্থা রয়েছে বাড়িটিতে।

ম্যানইউ থেকে দুই বছরের চুক্তিতে সৌদি ক্লাব আল নাসরেতে যোগ দিয়েছেন রোনালদো। ইতোমধ্যে ক্লাবটির হয়ে পারফরম্যান্স দিয়ে আলো ছড়াতেই শুরু করেছেন ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার। নাসর ক্লাবের জার্সিতে এক ম্যাচে চার গোল দেওয়ার কীর্তিও গড়েছেন তিনি।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ২০ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button