জাতীয়

বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় শিল্পপতি রউফ চৌধুরী

মুন্সিগঞ্জ, ১৯ ফেব্রুয়ারি – বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বিশিষ্ট শিল্পপতি র‌্যাংগস গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ব্যাংক এশিয়ার সাবেক চেয়ারম্যান এ রউফ চৌধুরী।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগরে তার প্রতিষ্ঠিত ‘মা আমিরান’ হাসপাতাল মাঠে নামাজের জানাজা শেষে কাজীরবাগ পারিবারিক কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

এর আগে শনিবার বাদ আসর গুলশানে তার প্রথম নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

প্রয়াত এই শিল্পপতিকে শেষ শ্রদ্ধা জানাতে হাজার হাজার মানুষ অংশ নেয়। সন্ধ্যায় তার মরদেহ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগরের নিজ গ্রাম কাজীরবাগে নিয়ে আসলে এলাকাবাসী তাকে শেষবারের মতো দেখতে ভিড় করেন।

মুন্সীগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন চৌধুরীর ছোটভাই রউফ চৌধুরী এলাকায় মানবিক মানুষ হিসেবে সুপরিচিত ছিলেন। নিজ গ্রাম ও গ্রামবাসীদের ঘিরে ছিল তার নানা স্বপ্ন।

পরিবার সূত্রে জানা গেছে, শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে রাজধানীর গুলশানে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। রউফ চৌধুরী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তার পরিবারের পক্ষ থেকে র‌্যানকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফারহানা করিম প্রয়াত রউফ চৌধুরীর আত্মার শান্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সূত্র: সময় টিভি
আইএ/ ১৯ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button