ক্রিকেট

এবার হিন্দু মতে হার্দিক-নাতাশার বিয়ে, আর কতবার?

মুম্বাই, ১৯ ফেব্রুয়ারি – বিশ্ব ভালোবাসা দিবসে গাঁটছড়া বাঁধেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ। এবার বৃহস্পতিবার (১৭ ফেব্রয়ারি) রাজস্থানের উদয়পুরে হিন্দুরীতিতে সাতপাকে বাঁধা পড়লেন তারা। রাজকীয় বিয়ের সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন হার্দিক।

নিজেদের এথনিক লুকের সাজের ছবি পোস্ট করে নাতাশা-হার্দিক লিখলেন ‘এখন ও চিরন্তন’। কী দুর্দান্তই না লাগছিল লাভ বার্ডসকে। সাত পাকে ঘোরা থেকে সিঁদুর দান সবটাই হল এদিন।

এদিন হার্দিকের পরনে ছিল ক্রিম কালারের জমকালো শেরওয়ানি। অন্যদিকে নাতাশার পরনে ছিল লাল শাড়ি। বরমালা দান, সিঁদুর দান থেকে শুরু করে মঙ্গলসূত্র পরানোর ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন অনুরাগীরা।

২০২০ সালে জানুয়ারিতে আংটি বদল করেছিলেন হার্দিক ও নাতাশা। এরপর সেই বছরই করোনার মাঝে ৩১ মে বিয়ে করেন তারা। জুলাই মাসে ছেলে অগস্ত্যর জন্ম দেন নাতাশা।

মহামারী করোনার কারণে সেই সময় সবাইকে আমন্ত্রণ জানিয়ে জাঁকজমকপূর্ণভাবে বিয়ে করতে না পারার কারণেই ফের বিয়ে করার সিদ্ধান্ত নেন এই তারকা দম্পতি।

বিয়ের ছবি শেয়ার করার পরেই শুভেচ্ছার পাশাপাশি নেটপাড়ায় তির্যক মন্তব্য করতেও দেখা যায় একদল নেটিজেনকে। কেউ লিখেছেন, আর কতবার বিয়ে করবেন? অন্য এক ব্যক্তি বলেছেন, এরপর কী শিখ স্টাইলে বিয়ে করবেন। এক নেটিজেন লেখেন, পয়সা থাকলে সবকিছুই সম্ভব। অন্য এক নেটিজেন লেখেন, এবার থাম ভাই!

এম ইউ/১৯ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button