ঢালিউড

বীরকে নিয়ে শাকিবের বাড়িতে বুবলি

ঢাকা, ১৫ ফেব্রুয়ারি – শাকিব খান ও শবনম বুবলির সম্পর্ক নিয়ে জল্পনার অন্ত নেই। চর্চা তাদের ছেলে শেহজাদা বীরকে নিয়ে। শাকিবের সঙ্গে প্রেম, বিয়ে, সন্তান— সব কিছু নিয়েই মুখে কুলুপ এঁটেছিলেন বুবলি। গত বছর ৩০ সেপ্টেম্বর আড়াই বছরের ছেলে শেহজাদা বীরকে প্রকাশ্যে এনে তাদের সন্তানের কথা জানান বুবলি। কিন্তু তার পরই শোনা যায়, বিচ্ছেদ হয়েছে তাদের। যদিও শাকিবের বাড়িতে যাতায়াত রয়েছে ছেলে বীরের।

অন্য দিকে, রয়েছে শাকিবের অন্য স্ত্রী অপু বিশ্বাস ও তার সন্তান আব্রাহাম জয়। ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল তাদেরও। কিন্তু ছেলের জন্যই শাকিবের বাড়িতে যাতায়াত বেড়েছে অপুর। এ বার প্রেম দিবসে ভালবাসার বার্তা বুবলির। তাও আবার শাকিবের বাড়ি থেকেই।

গুলশানের বাড়ি ছাড়াও পূবাইলেও একটি বাড়ি রয়েছে বাংলাদেশের কিং খানের। সেই বাড়িতেই মাঝেমধ্যেই শুটিং হয়। সেখানেই ছেলে শেহজাদাকে নিয়ে প্রেম দিবসে যান বুবলি। নিজের সমাজমাধ্যমের পাতায় ছেলেকে জড়িয়ে ধরে ছবি দেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে বুবলি লেখেন, ‘শুধু একটি দিন নয়, ভালোবাসাময় হোক প্রতিদিন। তবে একটি দিন রঙিন করে যদি একটু বেশিই ভালোবাসা যায়, তাতেও বা ক্ষতি কি! সবাইকে ভালবাসা দিবসের অনেক অনেক শুভেচ্ছা।’

সদ্য কলকাতা ঘুরে গিয়েছেন অপু বিশ্বাস। সেই সময় আনন্দবাজার অনলাইনের কাছে শাকিব খান ও তার পরিবারের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন অভিনেত্রী। তার পর থেকেই ঘন ঘন শাকিবের বাড়ি থেকে, কখনও তার অফিস থেকে ছবি দিচ্ছেন বুবলি।

আইএ/ ১৫ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button