কানাডা

টরন্টোতে সড়ক দূর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত ও ১ জন গুরুতর আহত

টরন্টো, ১৪ ফেব্রুয়ারি- টরন্টো নগরীর অদূরে ডানডাস ও ৪২৭ হাইওয়ের সন্নিকটে গত সোমবার রাতে এক ভয়াবহ দূর্ঘটনায় আরিয়ান আলম দীপ্ত, শাহরিয়ার খান ও অ্যাঞ্জেলা বাড়ৈ নামের ৩জন শিক্ষার্থী নিহত ও অপর শিক্ষার্থী নিবিড় কুমার (যিনি গাড়ি চালাচ্ছিলেন) মারাত্মক আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। পুলিশ সূত্রে জানা যায়, গাড়ির আরোহী দুইজন ঘটনাস্থলেই মারা যান এবং তৃতীয় জন হাসপাতালে নেয়ার পর মঙ্গলবার সকালে মৃত্যুর কোলে ঢলে পড়েন। আহত নিবিড় কুমারের (কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ এর পুত্র) অবস্থা আশঙ্কাজনক। তারা ৪ জনই আন্তর্জাতিক ষ্টুডেন্ট হিসেবে টরন্টোতে বসবাস করতেন।

পুলিশ জানায়, দুর্ঘটনায় আরিয়ান আলম দীপ্ত (২০) ও এবং অ্যাঞ্জেলা বাড়ৈ (২০) ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া আহত দুজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শাহরিয়ার খানের(১৭) মৃত্যু হয়। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত নিবিড় কুমার (২১) হাসপাতালে এখনও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

পুলিশ সূত্রের বরাত দিয়ে কানাডার স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, চারজন যাত্রী নিয়ে একটি গাড়ি খুব দ্রুতগতিতে ৪২৭ সাউথবাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটের দক্ষিণ দিকে যাওয়ার সময় এটি র‌্যাম্প ছেড়ে একটি কংক্রিটের প্রাচীরের ওপর দিয়ে খাদে গিয়ে পড়ে এবং অন্য কংক্রিটের দেয়ালে বিধ্বস্ত হয় এবং আগুন ধরে যায়।

টরেন্টো ফায়ার সার্ভিস জানিয়েছে, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা খুব দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে চারজনকে উদ্ধার করেন। এরমধ্যে গাড়ির পেছনের আসনে বসা দুজন ঘটনাস্থলেই মারা যান।

সামনের আসনে বসা আরেক শিক্ষার্থীকে উদ্ধার করে ট্রমা সেন্টারে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়। অন্য এক শিক্ষার্থী ও গাড়ির চালক গুরুতর আহত হন। পুলিশ জানিয়েছে. নিহত ও আহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে।

এ মর্মান্তিক ঘটনায় টরন্টোর বাংলাদেশ কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

Back to top button