বলিউড

ভাইরাল শাহরুখের হাতের উজ্জ্বল নীল ঘড়ি, দাম জানলে চমকে উঠবেন

মুম্বাই, ১১ ফেব্রুয়ারি – বলিউড বাদশা শাহরুখ খানের স্টাইলের দিক দিয়ে সবসময়ই সচেতন। কিন্তু এবার তিনি নিজেকেও ছাড়িয়ে যেতে পারেন নিজেই স্টাইলেই। এই বলিউড সুপারস্টারের ঘড়ি থেকে জুতা সব সময় সবার নজর কাড়ে। এবার কিং খানের এক নীল রঙের ঘড়িকে ঘিরে নেটপাড়ায় রীতিমতো হইচই পড়ে গেছে। বিশেষ এই ঘড়ির দাম শুনে চোখ কপালে উঠতে বাধ্য।

শাহরুখ খানের ‘পাঠান’ ছবি বক্স অফিসের সব হিসাব–নিকাশ উল্টেপাল্টে দিয়েছে। শাহরুখ, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম এখন এই সিনেমার সাফল্যের জোয়ারে ভাসছেন। এই সাফল্য সবার সাথে ভাগ করে নিতে শাহরুখের ‘পাঠান’ টিম সম্প্রতি এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছিল। যেখানে উপস্থিত ছিলেন শাহরুখ, দীপিকা, জন, আর ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

এদিকে গত বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে দীপিকা পাড়ুকোনের পোস্ট করা একটি নতুন ভিডিওতে উপস্থিত ছিলেন শাহরুখ। সেখানেও সেই ঘড়িটি হাতে দেখা গেছে কিং খানকে। এছাড়াও বেশ কদিন আগেও ঘড়িটি হাতে দেখা গেছে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়, নীল ঘড়িটির কথা উঠে আসে একটি বেনামী ফ্যাশন ব্লগিং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ‘ডায়েট সাবিয়ার’-তে। বহু অনুরাগীই শাহরুখের ওই ঘড়িটি সম্পর্কে জানতে চান।

জানা যায়, ঘড়িটি নামকরা সুইজ ব্র্যান্ড অডেমার্স পিগুয়েটের। সেটি হল রয়্যাল ওক পারপেচুয়াল ক্যালেন্ডার ঘড়ি। ডায়েট সাবিয়ারের দেয়া তথ্য অনুসারে ঘড়িটির দাম ৪ কোটি ৯৮ লাখ রুপি।

শাহরুখ খানের সবচেয়ে মূল্যবান সম্পত্তি তার সমুদ্র-মুখী বাড়ি মান্নাত। এটির মূল্য কোটি রুপি। দিল্লিতে তার একটি বিলাসবহুল বাড়িও রয়েছে। শাহরুখের কাছে একটি বিএমডব্লিউ সিক্স ও একটি সেভেন সিরিজ রয়েছে। এছাড়াও একটি অডি ও অন্যান্য গাড়ি রয়েছে।

আইএ/ ১১ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button