ক্রিকেট

কেরিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি স্ত্রীর! আদালতের লড়াইয়ে ‘জয়ী’ শিখর ধাওয়ান

মুম্বাই, ০৬ ফেব্রুয়ারি – ক্রিকেট কেরিয়ার শেষ করার হুমকি দিচ্ছেন প্রাক্তন স্ত্রী, এই অভিযোগে আদালতের দ্বারস্থ হয়েছিলেন ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। দিল্লির (Delhi) পাটিয়ালা হাউস কোর্টের বক্তব্যে স্বস্তি পেলেন ভারতীয় ক্রিকেটার। আদালতের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, ক্রিকেটারের বিরুদ্ধে কোনওরকম নিন্দাজনক মন্তব্য করতে পারবেন না শিখরের স্ত্রী আয়েষা মুখার্জি। ব্যক্তিগত মেসেজ বা সোশ্যাল মিডিয়া পোস্ট-সব জায়গাতেই শিখরের বিরুদ্ধে কোনও মন্তব্য করার উপর নিষেধাজ্ঞা চাপানো হয়েছে।

দশ বছরের বড় অস্ট্রেলিয়া নিবাসী বঙ্গকন্যা আয়েষার সঙ্গে ২০১২ সালে বিয়ে করেন শিখর। তাঁদের একটি পুত্রও আছে। তাছাড়াও বিয়ের পর আয়েষার দুই কন্যাকে দত্তক নেন শিখর। গত বছর তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। তিন সন্তানকে নিয়ে আপাতত মেলবোর্নে থাকেন আয়েষা। সেখান থেকেই একাধিক ব্যক্তিকে মেসেজ করছেন বলে অভিযোগ শিখরের। তাঁর কেরিয়ার শেষ করে দিতে চাইছেন আয়েষা, এমনটাই অভিযোগ করেন ভারতের ওপেনিং ব্যাটার। এমনকি যথাযথ খোরপোশ দিচ্ছেন না শিখর, এমন অভিযোগও আনেন আয়েষা।

[আরও পড়ুন: ‘রোনাল্ডো আসায় আমাদের কাজ আরও কঠিন হয়েছে’, চাঞ্চল্যকর দাবি আল নাসের ফুটবলারের]
মামলা দায়ের করে শিখর জানিয়েছেন, আইপিএলে তাঁর দল দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) সিইও ধীরাজ মলহোত্রাকে মেসেজ করেছেন আয়েষা। শিখর বলেছেন, তাঁর বদনাম করতেই একাধিক ব্যক্তিকে মেসেজ করেছেন প্রাক্তন স্ত্রী। সেই সঙ্গে হুমকি দিচ্ছেন, শিখরের ক্রিকেট কেরিয়ার শেষ করে দেবেন তিনি। সমস্ত অভিযোগ জানিয়ে আদালতে মামলা করেন শিখর। বিচারক সাফ জানিয়ে দেন, শিখরের বিরুদ্ধে তাঁর প্রাক্তন স্ত্রীর অভিযোগ থাকতেই পারে। কিন্তু সেই কারণে সকলের কাছে শিখরকে নিয়ে খারাপ মন্তব্য করার অধিকার নেই তাঁর।

সোমবার বিচারক হরিশ কুমার সাফ জানিয়ে দেন, শিখরকে নিয়ে প্রকাশ্যে কোনও কুমন্তব্য করতে পারবেন না তাঁর প্রাক্তন স্ত্রী আয়েষা। বিচারকের মতে, “শিখরের বিরুদ্ধে তাঁর প্রাক্তন স্ত্রীর যদি সত্যিই কোনও অভিযোগ থাকে, তাহলে আদালতের কাছে এসে বলতে হবে। যতদিন এই মামলা চলবে, ততদিন পর্যন্ত প্রকাশ্যে শিখরকে নিয়ে কোনও মন্তব্য করতে পারবেন না আয়েষা। সোশ্যাল মিডিয়া, সংবাদমাধ্যম বা কোনও ব্যক্তি-কারোওর কাছেই শিখরকে নিয়ে মন্তব্য করা যাবে না।”

সূত্র: সংবাদ প্রতিদিন
এম ইউ/০৬ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button