বলিউড

‘আমি সুশান্ত সিং রাজপুত হতে চাইনা’, রাখির অভিযোগের পালটা মুখ খুললেন আদিল

মুম্বাই, ৫ ফেব্রুয়ারি – আদিল খান দুরানির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন যেন পিছুই ছাড়ছে না রাখি সাওয়ান্তের। এরই মধ্যে বিয়ে ভাঙতে বসার ইঙ্গিত দিয়েছিলেন রাখি। আদিলের বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ তুলেছেন তিনি। এবার রাখিকে মুখ খুলেছেন আদিল।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বার্তা পোস্ট করেছেন আদিল। তাঁ বিরুদ্ধে ওঠা প্রতারণার অভিযোগের পরিপ্রেক্ষিতে আদিল লেখেন, ‘আমি কোনও নারীর পিছনে কথা বলছি না মানে এটা নয় আমি ভুল, এটা সত্যি নয়। এটা শুধুমাত্র আমি আমার ধর্মকে সম্মান করি এবং নারীদের সম্মান করতে শিখেছি তাই।’

তিনি আরও যোগ করেছেন, ‘যেদিন আমি আমার মুখ খুলব, সেদিন আর কারও কথা বলার কিছু থাকবে না। এমনকি ও (রাখি সাওয়ান্ত) আমার সঙ্গে কী কী করছে, কী কী বলছে, তা নিয়েও ও মুখ খুলতে পারবে না। তাই তো ও বারবার সংবাদমাধ্যমের সামনে এসে লোকেদের বলছে যে, আদিল খারাপ, খারাপ, খারাপ’।
খারাপ বলা প্রসঙ্গে আদিল আরও লেখেন, রাখি যেভাবে আমার সম্পর্কে খারাপ কথা রটাচ্ছে, তা আমার জন্য খুবই মারাত্মক। শুধু এটুকুই বলতে চাই, আমি সুশান্ত সিংহ রাজপুত হতে চাই না। আমার মতো একজন ছেলে যে, ওর পাশে দাঁড়িয়েছে। সেই সঙ্গে ওর লাইফস্টাইলও বদলে দিয়েছে। ওর পক্ষে এটা বলা খুবই সহজ যে, মুম্বাইতে আমি এক টাকাও নিয়ে আসেনি। বাহ, খুবই অসাধারণ পরিকল্পনা- তবে এতটাও বুদ্ধিমানের নয়।

আইএ/ ৫ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button