কক্সবাজার

কক্সবাজারে হোটেল কক্ষে যুবকের মরদেহ

কক্সবাজার, ০৫ ফেব্রুয়ারি – কক্সবাজারের চকরিয়া পৌর শহরের সিটিপার্ক নামের একটি আবাসিক হোটেল থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত যুবকের নাম মহিউদ্দিন (২০)। তিনি রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের পূর্ব জুমছড় পিয়ার মোহাম্মদের ছেলে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত মহিউদ্দিন পেশায় বাসের হেলপার বলে জানা গেছে। এদিকে এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন- বরইতলী এলাকার আক্তার হোসেনের ছেলে মো. ইসমাঈল এবং একই এলাকার করিম।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবদুল জব্বার জানিয়েছেন, নিহত মহিউদ্দিন নিখোঁজ হয়েছে জানিয়ে থানায় একটি ডায়েরি করেন তার বড়বোন সাজেদা বেগম। তখন তিনি জানান তার ভাইকে মেরে ফেলার জন্য দুইজন লোক আটকে রেখেছে। অভিযোগ পেয়ে খোঁজাখুঁজির দুইদিন পর সিটিপার্ক হোটেলের একটি কক্ষ থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। এসময় একটি বিষের বোতল ও চিরকুট উদ্ধার করা হয়।

নিহত মহিউদ্দিনের বোন সাজেদা বেগম জানিয়েছেন, গত বৃহস্পতিবার সে চট্টগ্রাম থেকে চকরিয়া যাচ্ছে বলে আমাকে জানায়। পরে তাকে দুইজন আটকে রেখে মেরে ফেলতে চাইছে বলে জানায়। আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে দাবি করেন তিনি।

এদিকে মরদেহ উদ্ধারের পর অভিযুক্ত দুইজনকে আটক করেছে পুলিশ। ঘটনার রহস্য বের করতে অনুসন্ধান চলছে বলে জানান ওসি জব্বার।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ০৫ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button