টলিউড

প্রসেনজিতের কথায় ক্ষেপলেন শ্রীলেখা

কলকাতা, ০৩ ফেব্রুয়ারি – টলিউড ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়! এই প্রসঙ্গে অভিযোগ করেছিলেন শ্রীলেখা মিত্র থেকে অভিষেক চট্টোপাধ্যায় অনেকেই। যদিও এই প্রসঙ্গে কখনোই কোনো পাল্টা উত্তর দেননি বুম্বাদা, তবে এবার কী বলছেন সুপারস্টার?

নেপোটিজম বিতর্কে এর আগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে নানান মন্তব্য শোনা গিয়েছিল। হাতে ধরে নাকি অনেকের ক্যারিয়ার শেষ করেছিলেন তিনি। শ্রীলেখা নিজেও এমন অভিযোগ এনেছিলেন। ঋতুপর্ণাকে নিয়েই সব ছবিতে কাজ করতে হবে, এমনই নাকি শর্ত রাখতেন প্রসেনজিৎ!

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে সম্পূর্ন ভিন্ন মতামত দিলেন অভিনেতা। বললেন, “আমার সঙ্গে শুধু ঋতু কোথায়? রচনা থেকে অর্পিতা, ইন্দ্রানী হালদার, শতাব্দী সবাই তো অভিনয় করেছেন। জুটিতে হিট ছবি হয়েছে। প্রসেনজিৎ ঋতুপর্ণা এমন একটা জুটি যেটা দর্শক মনে রেখেছেন। এই কেমিস্ট্রিটা আমি নিজেও জানি না”।

তবে, শ্রীলেখার বলা সমস্ত ঘটনাকে অভিমান বলেই জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর কথায়, “শ্রীলেখা একজন অসম্ভব ভাল অভিনেত্রী। আমি ওকে খুব সম্মান করি। আমাকেও যথেষ্ট সম্মান করে। ও যে কথাগুলো বলেছে, হয়তো অভিমান থেকে বলেছে। আমার ওর প্রতি কোনও রাগ নেই। একজন প্রতিভাময়ী অভিনেত্রী ও। আর তাছাড়াও প্রযোজকরা আমাদের দিয়ে কাজ করাতেন, আমি কিছুই করার মানুষ নই”।

এদিকে প্রসেনজিতের বক্তব্যের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে শ্রীলেখা বললেন, “কোনো নিউজ পোর্টাল ফলো করি না। তবে, এটুকু বলতে পারি আমি সেই সময়গুলো দেখেছি। সব বোঝা হয়ে গেছে আমার। মানুষকে বাঁচতে দিন আর নিজেরাও বাঁচুন। আমায় কিছু বুঝিয়ে লাভ নেই।”

শুধু নেপটিজম বিতর্কে নয়, বরং অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর পরেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে নানা মন্তব্য শোনা গিয়েছিল। তথাকথিত, একটি রিয়েলিটি শো’তে অভিষেক চট্টোপাধ্যায় নিজেও ঋতু-বুম্বা জুটিকে নিয়ে অবিশ্বাস্য কিছু মন্তব্য করেন। অবশেষে নেপটিজম প্রসঙ্গে মুখ খুললেন বুম্বাদা। জানালেন, এসব শুধুই গুজব। দর্শকরা যতদিন তাঁকে চাইবেন, ততদিন তিনি অভিনয় করে যাবেন।

আইএ/ ০৩ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button