ব্রাহ্মণবাড়িয়া

ভোট দিয়ে যা বললেন উকিল সাত্তার

ব্রাহ্মণবাড়িয়া, ০১ ফেব্রুয়ারি – ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়া ভোট দিয়েছেন।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর ৮ নম্বর ওয়ার্ডের ৪৬ নম্বর পরমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের তিন নম্বর বুথে ভোট দেন তিনি।

জানা গেছে, বুধবার (১ ফেব্রুয়ারি) ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এতে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- বিএনপির বহিষ্কৃত ৫ বারের সাবেক সংসদ সদস্য আব্দুস সাত্তার ভূঁইয়া, জাতীয় পার্টির প্রার্থী আব্দুল হামিদ ভাষানী, সাবেক এমপি জিয়াউল হক মৃধা, জাকের পার্টির জহিরুল ইসলাম জুয়েল ও স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদ। এরমধ্যে জিয়াউল হক মৃধা প্রতীক বরাদ্দের পর বিবৃতি দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

ভোট দেওয়া শেষে সাত্তার ভূঁইয়া জানান, বুধবার সকালে ইভিএমে ভোট দিতে পেরে ভালো লাগছে। জয়ের ব্যাপারে আমি নিশ্চিত। বিজয়ী হলে এলাকার বাকি কাজগুলো সমাপ্ত করব।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা অরবিন্দ বিশ্বাস বলেন, বুধবার সকাল সাড়ে ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ০১ ফেব্রুয়ারি ২০২৩

Back to top button