জাতীয়

পুরোনো গাড়ির মতো বিএনপির দম ফুরিয়ে গেছে

রাজশাহী, ২৭ জানুয়ারি – বিএনপির দম ফুরিয়ে গেছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ। তিনি বলেন, গাড়ি পুরনো হয়ে গেলে কয়েকদিন পরপর স্টার্ট দিতে হয়। বিএনপির অবস্থা এখন পুরনো গাড়ির মতো। বিরতি দিয়ে দিয়ে প্রোগ্রাম করে। দম না থাকায় এখন তারা নীরব পদযাত্রার কর্মসূচি দিয়েছে।

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভার প্রস্তুতি দেখতে আজ শুক্রবার বিকেলে রাজশাহীতে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এ সময় মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে পুরো রাজশাহী বদলে গেছে। জনসভায় যোগ দিয়ে তিনি রাজশাহীর ৩১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। রাজশাহীর জনসভা জনসমুদ্রে পরিণত হবে। কেবল মাদ্রসা মাঠ নয়, আশেপাশের এলাকাও লোকে লোকারণ্য হয়ে যাবে।

তিনি আরও বলেন, এ জনসভা থেকে প্রধানমন্ত্রী আগামী নির্বাচনে প্রস্তুতি নিতে দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেবেন। পাশাপাশি স্মার্ট বাংলাদেশ গড়ার কর্মসূচিতে সবাইকে শরিক হওয়ার আহ্বান জানাবেন বলে আশা করা যাচ্ছে। প্রধানমন্ত্রীকে কাছে থেকে দেখার জন্য জনগণ অপেক্ষায় আছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও সংসদ সদস্য আয়েন উদ্দিন।

সূত্র: আমাদের সময়
আইএ/ ২৭ জানুয়ারি ২০২৩

Back to top button