বলিউড

‘মূর্খের ইন্ডাস্ট্রিতে বাস করছি!’ টুইটারে ফিরে ‘পাঠান’কে কটাক্ষ কঙ্গনার

মুম্বাই, ২৬ জানুয়ারি – এত কিছু ঘটে গেলেও কঙ্গনা কিন্তু একই রয়েছেন। মুখ খুলছেন, আর তা খুলতেই বিতর্ক। আর এবার পাঠানকে ইঙ্গিত করে বলিউডকে ফের একহাত নিলেন কঙ্গনা। টুইটে লিখলেন, ছবি যেমনই হোক, টাকার অঙ্কই সব।

মুক্তি পেতেই ‘পাঠান’ জ্বরে কাবু গোটা ভারত। কলকাতা থেকে কানপুর শাহরুখ ভক্তরা প্রেক্ষাগৃহর সামনে হইচইয়ে মেতে উঠেছে দিনভর। ঠিক এই সময়ই ইনস্টাগ্রামে বোমা ফাটালেন কঙ্গনা।

‘পাঠান’ ছবির দুর্দান্ত ওপেনিংকে ইঙ্গিত করে কঙ্গনা লিখলেন, বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি মূর্খদের জায়গা। নোংরামি ছাড়া কিছু হয় না এখানে। যখনই কোনো সৃষ্টি বা রক্ত পানি করা প্রয়াস সামনে আসে, আপনার মুখে ছুড়ে দেওয়া হবে অর্থের ঝংকার। সিনেমা কতটা ভাল হলো, তা মাপা হবে টাকার অঙ্কে। তা হলে শিল্পের আর দরকার কী? খুব করুণা হয়।

প্রসঙ্গত, ২০২১ সালের মে মাসে কঙ্গনার টুইটার প্রোফাইল সাসপেন্ড করা হয়েছিল। তার প্রায় ২০ মাস পর টুইটার অ্যাকাউন্ট ফিরে পান তিনি।

নিজগুণেই বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের তকমা পেয়েছেন কঙ্গনা রানাউত। একাই প্রায় গোটা বলিউডের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। কৃষক আন্দোলনের বিরুদ্ধে কথা বলে অনেকের বিরাগভাজন হয়েছে। বাংলায় ভোটের রায় বেরনোর আগে থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লাগাতার ‘বিষোদগার’ করছিলেন। এছাড়াও নানা উসকানিমূলক মন্তব্য করার অভিযোগ উঠেছিল অভিনেত্রীর বিরুদ্ধে। এমন অভিযোগের জেরেই কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়।

আইএ/ ২৬ জানুয়ারি ২০২৩

Back to top button