অপরাধ

আলেশা মার্ট চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

ঢাকা, ২৫ জানুয়ারি – চেক প্রতারণার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বুধবার (২৫ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূরের আদালত এ পরোয়ানা জারি করেন। একই সঙ্গে আগামী ২৭মার্চ গ্রেপ্তার সংক্রান্ত প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য করেন আদালত।

বাদীপক্ষের আইনজীবী মিয়া হোসেন সাংবাদিকদের বিষয়টি জানান। গত বছরের ২২ আগস্ট আদালতে তোফাজ্জল হোসেন নামের এক বেসরকারি চাকরিজীবী মামলা করেন।

জানা যায়, তোফাজ্জল হোসেন আলেশা মার্ট অনলাইন থেকে একটি মোটরসাইকেল অর্ডার করেন। কিন্তু যথা সময়ে তাকে মোটরসাইকেল সরবরাহ না করায় এক লাখ ৬৩ হাজার টাকার একটি চেক দেন। আসামির ব্যাংকে নির্দিষ্ট তারিখে পর্যাপ্ত টাকা না থাকায় পরবর্তী সময়ে বাদী আসামিকে লিগ্যাল নোটিশের মাধ্যমে মোটরসাইকেল অথবা চেকের টাকা দেওয়ার অনুরোধ করেন।

এরপরও আসামি বাদীকে পাওনা টাকা না দেওয়ায় গত বছরের ২২ আগস্ট আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী তোফাজ্জল হোসেন। আদালত আসামির বিরুদ্ধে সমন জারি করে ২৫ জানুয়ারি হাজিরের নির্দেশ দেন। নির্ধারিত তারিখে আসামি আদালতে উপস্থিত না হওয়ায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলেন।

সূত্র: রাইজিংবিডি
এম ইউ/২৫ জানুয়ারি ২০২৩

Back to top button