ক্রিকেট

সেমিফাইনালের স্বপ্ন নিয়ে আজ মাঠে নামবে টাইগ্রেসরা

প্রিটোরিয়া, ২৫ জানুয়ারি – প্রথমবারের মতো নারীদের নিয়ে অনূর্ধ্ব-১৯ টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করেছে আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। যেখানে প্রথমবারের মতো অংশ নিয়ে বাংলাদেশের নারী অনূর্ধ্ব-১৯ দল সেমিফাইনালের স্বপ্ন দেখছে।

যদিও দিশা বিশ্বাস, আফিয়া প্রত্যাশাদের জন্য সেমিফাইনালের স্বপ্নটা কঠিন হয়ে গেছে। সুপার সিক্স পর্বে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হারের কারণে শেষ চারে উঠতে বেশ বেগ পেতে হবে টাইগ্রেসদের। বাংলাদেশের সামনে এই মুহূর্তে একটি ম্যাচ বাকি রয়েছে।

 

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ম্যাচটি আজ (২৫ জানুয়ারি) দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে বাংলাদেশ সময় সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে শুরু হবে। এই ম্যাচে বাংলাদেশ কেবল জয় পেলে চলবে না। বেশ বড় ব্যবধানে জয় পেতে হবে টাইগ্রেসদের, যাতে নেট রান রেটে এগিয়ে যায়। বাংলাদেশের বর্তমানে নেট রান রেট আছে .২৬৮ এটিকে বাড়িয়ে নিতে হবে কম করে হলে ২.২১১-এ।

বাংলাদেশের মেয়েদের খেলা দেখতে হলে টাইগ্রেস ভক্তদের র‍্যাবিটহোলবিডির সাবস্ক্রিপশন কিনতে হবে। বাংলাদেশ থেকে ডিজিটাল মাধ্যমে খেলা দেখা যাবে। এ ছাড়াও আইসিসি টিভিতেও খেলাটি দেখা যাবে।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ২৫ জানুয়ারি ২০২৩

Back to top button