ব্রাহ্মণবাড়িয়া

‘সাত্তারের সঙ্গে তারেক জিয়া বেয়াদবি করেছেন’

ব্রাহ্মণবাড়িয়া, ২৪ জানুয়ারি – আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন বলেছেন, আবদুস সাত্তার ভূঞার সঙ্গে তারেক জিয়া বেয়াদবি করেছেন। তাই সাত্তার সাহেব বিএনপি থেকে পদত্যাগ করে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

আবদুস সাত্তার ভূঞা বিএনপি থেকে বহিষ্কার হওয়া সাবেক সংসদ সদস্য এবং সাবেক প্রতিমন্ত্রী। তিনি ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। তাকে সমর্থন জানিয়েছে আওয়ামী লীগ।

মঙ্গলবার সন্ধ্যায় আবদুস সাত্তারকে নিয়ে সরাইলে আওয়ামী লীগ নেতাকর্মীরা মতবিনিময় সভা করেন।

ওই সভায় এমন মন্তব্য করেন আহমেদ হোসেন।

সৈয়দ সিরাজুল ইসলাম মিলনায়তনে তিনি এ সময় আরো বলেন, সরাইল-আশুগঞ্জের মানুষ তারেক জিয়ার বেয়াদবির জবাব দেবেন উপনির্বাচনে ভোটের মাধ্যমে, কারণ সাত্তার সাহেব ভালো মানুষ। আপনারা সাত্তারের পাশে থাকবেন আমরা পাশে থাকব।

সরাইল উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. নাজমুল হোসেনের সভাপতিত্বে এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ এমপি, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সহসভাপতি হেলাল উদ্দিন, সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, স্বতন্ত্র প্রার্থী হয়ে সরে দাঁড়ানো জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সাবেক যুগ্ম-সম্পাদক মঈনউদ্দিন মঈন, অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা কামরুজ্জামান আনসারী, আবদুল হান্নান রতন বক্তব্য রাখেন।

এর আগে মঙ্গলবার সকালে আশুগঞ্জ সারকারখানা অফিসার্স ক্লাবে উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন পরিষদের সব চেয়ারম্যান, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে আবদুস সাত্তার ভূঞার পক্ষে মতবিনিময় করেন উবায়দুল মোকতাদির চৌধুরী।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজি ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নাসেরের সঞ্চালনায় এ সময় তিনি উকিল আবদুস সাত্তার ভূঞাকে বিজয়ী করতে সবাইকে কাজ করার আহ্বান জানান।

তিনি বলেন, আবদুস সাত্তারের পক্ষে কাজ করার জন্য দলীয় নির্দেশনা রয়েছে। আমিও তার পক্ষে আছি, আপনারাও ঝাঁপিয়ে পড়ুন।

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে (সরাইল-আশুগঞ্জ) আসন্ন উপনির্বাচন সরকারের জন্য টেস্ট কেস হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট মো. আবদুল হামিদ ও নেতৃবৃন্দ।

মঙ্গলবার দুপুরে সরাইল প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে তারা এ মন্তব্য করেন।

প্রেসক্লাব কার্যালয়ে সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খানের সঞ্চালনায় সভাপতি মো. আইয়ুব খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জাপার কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মো. নোমান মিয়া, ফখরুল আহসান শাহজাদা, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইফতেকার আহসান (হাসান)।

বক্তারা বলেন, স্বচ্ছ, শিক্ষিত ও সাবেক মেধাবী একজন ছাত্রনেতা আজ আপনাদের আসনে এমপি পদপ্রার্থী। অনিয়ম, দুর্নীতি, ধান্দাবাজি তার জানা নেই। দীর্ঘদিন ধরে জাপার রাজনীতির সঙ্গে জড়িত আবদুল হামিদ। আপনাদের মহামূল্যবান সমর্থন দিয়ে হামিদকে এমপি নির্বাচিত করুন। এলাকার উন্নয়ন হবে। সমাজও পরিবর্তন হবে। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনই পারে গণতান্ত্রিক মূল্যবোধকে জাগ্রত করে রাখতে। আশুগঞ্জ-সরাইলই হবে সরকারের জন্য টেস্ট কেস। ১ ফেব্রুয়ারির নির্বাচনটি সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার ওপর নির্ভর করবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভবিষ্যৎ।

সূত্র: দেশ রূপান্তর
আইএ/ ২৪ জানুয়ারি ২০২৩

Back to top button