জাতীয়

ইশরাকের উপর হামলায় মামলার বাদীকে তুলে নেয়ার অভিযোগ

ঢাকা, ২৪ জানুয়ারি – বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের উপর হামলার ঘটনায় করা মামলার বাদীকে জোরপূর্বক তুলে নিয়ে গেছে পুলিশ ব‌লে অভিযোগ ক‌রে‌ছে তার প‌রিবার। সোমবার সন্ধ‌্যায় রাজধানীর স্বামীবাগের বাসা থেকে তাকে তুলে নেয়া হয় বলে জানিয়েছেন জনির(৪০) স্ত্রী শাহনাজ মুক্তা।

মুক্তা জানান, রাত আনুমানিক ৮ টার দিকে শামসুল আলম নামের ওয়ারী থানার এক পুলিশ কর্মকর্তা তার বাসায় আসেন। এসময়, মামলা প্রসঙ্গে কথা বলতে হবে বলে সাথে যেতে বলেন তিনি। তবে, জনি তাতে রাজী না হলে ৩৯ নং বিএনপির সভাপতি গোলাম মোহাম্মদ বুলবুলের বাসার নিচে গিয়ে কথা বলবে বলে বাসা থেকে নিয়ে বের হন। পরে, সেখানে গেলে আরো পুলিশ সদস্যরা সেখানে এসে জোরপুর্বক তাকে গাড়িতে তুলে।

এসময় সেখানে থাকা লোকজন তাকে কেন নেয়া হচ্ছে জানতে চেয়ে পুলিশ সদস্যদের সাথে কথা বলতে চাইলে গাড়ি টেনে চলে যায়। জনিকে তুলে নেয়া হচ্ছে খবর শুনে সেখানে ছুটে যান বিএনপি নেতা ইশরাক হোসেনও। তিনি যেতে যেতেই জনিকে নেয়া পুলিশ ভ্যানটি দ্রুত গতিতে চলে যায়।

পরে ইশরাক হোসেনের ফেসবুক পেজে জনিকে তুলে নেয়ার একটি ভিডিও শেয়ার করা হয়। সেখানেও ওয়ারী থানার পুলিশ ভ্যানটি দ্রুতগতি চলে যাচ্ছে। বেশ কিছু লোকজন বা দলীয় নেতাকর্মী গাড়ির গতি রোধ করা চেষ্টা করেও ব্যর্থ হয়।

জনিকে তুলে নেয়ার বিষয়ে জনির স্ত্রী জানান, গত ৪ ডিসেম্বর বিএনপি নেতা ইশরাক হোসেনের উপর জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র লীগের হামলার ঘটনায় আদালতে মামলা করা হয়। সে ঘটনায় আহতও হয়েছিল মামলার বাদী জনি।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ২৪ জানুয়ারি ২০২৩

Back to top button