ফুটবল

পিএসজির ২২ জনের দলেও নেই মেসি-দোনারুমা

প্যারিস, ২৩ জানুয়ারি – কাতার বিশ্বকাপ জিতে লম্বা সময়ের জন্য ছুটিতে ছিলেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। যার কারণে পিএসজির হয়ে বেশ কয়েকটা ম্যাচ মিসও করেন খুদে এই জাদুকর। তবে ছুটি শেষে প্যারিসে ফিরে খেলেছেন ম্যাচ, পেয়েছেন গোলের দেখাও।

সবশেষ সৌদি আরবে মেসি চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াদ অলস্টার্স একাদশের বিপক্ষে প্রীতি ম্যাচেও দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। এই ম্যাচের প্রথম গোলের দেখাও পান তিনি। কিন্তু ছন্দে থাকার মধ্যেই আবারও মাঠের বাইরে চলে গেলেন ৩৫ বছর বয়সী এই খুদে জাদুকর।

সোমবার (২৩ জানুয়ারি) রাত ১ টা ৪৫ মিনিটে ফ্রেঞ্চ কাপের রাউন্ড অফ থার্টি টুর ম্যাচে পায়েস দ্য কাসেলের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। কিন্তু সেই ম্যাচের জন্য ঘোষিত ২২ সদস্যের দলে নেই মেসি। এছাড়া দলটির নিয়মিত গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুম্মাকেও বাইরে রাখা হয়েছে। তারা দুজনে না থাকায় পায়েস দ্য কাসেলের বিপক্ষে মাঠে নামবেন নেইমার-এমবাপ্পেরা।

কিন্তু আর্জেন্টাইন তারকা মেসিকে ছাড়া দল ঘোষণা করায় ভক্ত সমর্থকদের মনে প্রশ্ন উঠছে, আবারও কি ইনজুরিতে পড়লেন মেসি? যদিও সৌদি আরবে প্রীতি ম্যাচে সেরকম কোনো শঙ্কা তৈরি হয়নি। তাই পায়েস দ্য কাসেলের বিপক্ষে মেসিকে বিশ্রাম দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ২৩ জানুয়ারি ২০২৩

Back to top button