জাতীয়

বিএনপি ভোট নয়, শুধু ক্ষমতা চায়

মানিকগঞ্জ, ২১ জানুয়ারি – স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি শুধু ক্ষমতায় যেতে চায়, ভোটে যেতে চায় না। ভোটের কথা বলে না, ভোট করতেও চায় না। কারণ, জনগণতো তাদের ভোট দেবে না, সেটা তারা জানে।

আজ শনিবার বিকেলে মানিকগঞ্জ শহরের খানবাহাদুর আওলাদ হোসেন খান উচ্চ বিদ্যালয় মাঠে জেলা যুবলীগের আয়োজনে মানিকগঞ্জের পৌর এলাকার দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এক হাজার কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে শেখ হাসিনা কর্তৃক দেওয়া সকল সামাজিক ভাতা বন্ধ করে দেবে মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, তখন কেউ বয়স্কভাতা, বিধবাভাতা ও প্রতিবন্ধী ভাতা পাবেন না।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে আমরা দেখেছি, তারা সার থেকে লুটপাট করেছে, বিদ্যুৎ থেকে লুটপাট করেছে। তখনতো লোকজন বিদ্যুৎ পাই নাই। এসব বাংলাদেশের মানুষ জানে। তাই পুনরায় আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করবেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, প্রতিটি মানুষকে ভ্যাকসিন দিতে ১০ থেকে ১৫ হাজার টাকা খরচ হয়েছে। অনেক ধনী দেশ করোনা চিকিৎসা ও ভ্যাকসিন বিনামূল্যে দেয়নি। আমরা বাংলাদেশে বিনামূল্যে ভ্যাকসিন ও করোনা চিকিৎসাসেবা দিয়েছি।

এ সময় জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজার সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনির সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, সাবেক যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাবেক সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা প্রমুখ।

এর আগে দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলা গড়পাড়া শুভ্র সেন্টারে স্বাস্থ্যমন্ত্রী নিজ উদ্যোগে চার হাজার কম্বল বিতরণ করেন। সন্ধ্যা পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের কর্মী সমাবেশ প্রধান অতিথি হিসেবে তিনি যোগ দেন।

সূত্র: সমকাল
আইএ/ ২১ জানুয়ারি ২০২৩

Back to top button