মিডিয়া

মিরপুরে বাসা থেকে সাংবাদিকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

ঢাকা, ২১ জানুয়ারি – রাজধানীর পল্লবীতে বাসা থেকে শনিবার বিকেলে জ্যেষ্ঠ সাংবাদিক বিপ্লব জামানের (৬০) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি অর্ধগলিত অবস্থায় বারান্দার মেঝেতে পড়ে ছিল।

সাংবাদিক বিপ্লব জামান ইংরেজি দৈনিক ফাইনেন্সিয়াল এক্সপ্রেসের নিউজ কনসালটেন্ট ছিলেন। পল্লবীর সাংবাদিক কলোনীর একটি পাঁচতলা ভবনের পঞ্চম তলায় ভাড়া থাকতেন। বিবাহ বিচ্ছেদ হওয়ায় বাসায় একাই বসবাস করতেন।

ফাইনেন্সিয়াল এক্সপ্রেসের সিনিয়র সাব এডিটর এনামুল হক বলেন, বিপ্লব জামান তার পাশের ডেস্কে অফিস করতেন। এক সপ্তাহ ধরে তিনি অফিসে আসেননি। শুক্রবার সন্ধ্যায় তিনি বিপ্লবের বাসার মালিককে ফোন করে তার খোঁজ জানতে চেয়েছিলেন। কিন্তু তার খোঁজ পাওয়া যায়নি। শনিবার বিকেলে বাসা থেকে বিপ্লব জামানের লাশ উদ্ধারের খবর জানেন তার সহকর্মী।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, বিপ্লব জামানের বাসা থেকে শনিবার দুপুরে দুর্গন্ধ বের হয়। এর উৎস বের করতে বাসাটির দরজায় নক করেন বাসিন্দারা। কিন্তু ভেতর থেকে সাড়াশব্দ পাওয়া যায়নি। ভেতর থেকে ছিটকিনি লাগানো ছিল। পরে পাশের বাড়ির ছাদ থেকে এক গৃহকর্মী উঁকি মেরে দেখেন- বারান্দায় উপুড় হয়ে কেউ পড়ে আছে। খবর পেয়ে বাসা থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

ওসি বলেন, মরদেহটি পঁচে গেছে। শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে- হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে। এরপরও নিশ্চিত হওয়ার জন্য ময়নাতদন্ত করা হবে। ঘটনাস্থল থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহ করেছে।

সূত্র: সমকাল
আইএ/ ২১ জানুয়ারি ২০২৩

Back to top button