ক্রিকেট

ক্রিকেট মাঠেই সানরাইজার্সের মালিককে বিয়ের প্রস্তাব

প্রিটোরিয়া, ২১ জানুয়ারি – আইপিএলের ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদের অন্যতম মালিক কাব্য মারান। নিজ দলের খেলায় গ্যালারিতে তাকে দেখা যায়। এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন ৩০ বছরের কাব্য।

দেশটিতে এখন এসএটোয়েন্টি লিগের প্রথম সংস্করণ চলছে। যেখানে সানরাইজার্সের সিস্টার ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স ইস্টার্ন কেপ দেশটির লিগে অংশ নিয়েছে।

পার্লে বোল্যান্ড পার্কে হাজির ছিলেন সান নেটওয়ার্কের মালিক কালানিথি মারানের কন্যা। তবে এক দক্ষিণ আফ্রিকার সমর্থক কাব্যকে চমকে দিয়েছেন। মাঠে পার্ল রয়্যাল বনাম সানরাইজার্স ইস্টার্ন কেপের ম্যাচ চলাকালীন কাব্যকে সেই ভক্ত বিয়ের প্রস্তাব দিয়ে বসেন।

ম্যাচের এক মুহূর্তে ক্যামেরা সেই ভক্তের দিকে যেতেই দেখা যায় তিনি হাতে প্ল্যাকার্ড ধরে বসে আছেন, সেখানে বড় বড় করে লেখা, ‘কাব্য় মারান, তুমি কি আমাকে বিয়ে করবে?’ এই লেখার সঙ্গেই হৃদয়ের ইমোজি জুড়ে দেন তিনি। পরে লিগের অফিসিয়াল টুইটারে সেই ভিডিও আপলোড করা হয়।

এর আগে ২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে সানরাইজার্সের ম্যাচ চলাকালীন প্রথমবার ক্যামেরার চোখে পড়েন কাব্য। এরপরেই তিনি সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয় হয়ে যান। প্রায় দলের সব ম্যাচেই ম্যাচে থাকার চেষ্টা করেন কাব্য়।

সূত্র: আমাদের সময়
আইএ/ ২১ জানুয়ারি ২০২৩

Back to top button