জামালপুর

ফেসবুকে মন্তব্য করে পদ হারালেন ছাত্রলীগ নেতা

জামালপুর, ২১ জানুয়ারি – জামালপুরের মেলান্দহে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পোস্ট ঘিরে সাংগঠনিক শৃঙ্খলাভঙ্গের অভিযোগে পদ হারালেন মো. মমিনুল ইসলামা সায়েম নামে এক ছাত্রলীগ নেতা। তিনি উপজেলার ঝাউগড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

শুক্রবার (২০ জানুয়ারি) দিনগত রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি খান মোহাম্মদ আরিফুল ইসলাম শাওন ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেলান্দহ ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক মমিনুল ইসলাম সায়েমকে সাংগঠনিক শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ঝাউগড়া ইউনিয়ন শাখার সভাপতি পদ থেকে সাময়িক অব্যাহিত দেওয়া হলো।

এছাড়াও কেন তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তা জানতে চেয়ে আগামী তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দিতে নির্দেশ দেওয়া হয়।

মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম শাওন গণমাধ্যমকে বলেন, সায়েম সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জেলা আওয়ামী লীগ সম্পর্কে বাজে মন্তব্য করে ছাত্রলীগ ও আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। এ কারণে তাকে সাময়িক অব্যাহতি দেওয়াসহ কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ২১ জানুয়ারি ২০২৩

Back to top button