ঢালিউড

প্রথমবার শুভর সিনেমা দেখলেন তার মা

ঢাকা, ২০ জানুয়ারি – চিত্রনায়ক আরেফিন শুভর অভিনীত সিনেমা প্রথমবার হলে গিয়ে দেখলেন তার মা খাইরুন নাহার। ‘ব্ল্যাক ওয়ার’সিনেমাটি দেখতে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে শুভ তার মাকে নিয়ে যান। প্রথমবার মাকে নিজের সিনেমা দেখাতে পেরে ভীষণ উচ্ছ্বসিত ও আনন্দিত এই চিত্রনায়ক।

এ প্রসঙ্গে শুভ বলেন, মা আমাকে পর্দায় প্রথম দেখলেন, সবাই জানেন তিনি মানসিক ও শারীরিকভাবে অসুস্থ। তারপরও মাকে নিয়ে এসেছি। মাকে আমার সিনেমা তার জীবদ্দশায় দেখাতে পারলাম সেজন্য সৃষ্টিকর্তার কাছে অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আনন্দ প্রকাশ করে শুভ আরও বলেন, মা জানতে চেয়েছেন, সিনেমায় কেনো গোলাগুলি করছি। সিনেমা দেখার সময়ে তার (মায়ের) বিভিন্ন কথা শুনে বুঝতে পারলাম, আমার অভিনীত সিনেমাটি মা বেশ উপভোগ করেছেন। তিনি আনন্দ পেয়েছেন।

জানা গেছে, শুভর ১৩ বছরের ক্যারিয়ারে এই প্রথম তার মায়ের সঙ্গে হলে গিয়ে সিনেমা দেখেছেন।

উল্লেখ্য, ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটি পুলিশি অ্যাকশন থ্রিলার ঘরানার। এটি পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটিতে শুভ ছাড়া আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান শওদাগরসহ আরও অনেকে।

আইএ/ ২০ জানুয়ারি ২০২৩

Back to top button