পশ্চিমবঙ্গ

ফুরফুরা শরীফের কী উন্নয়ন করেছেন? ত্বহা সিদ্দিকির নিশানায় মন্ত্রী স্নেহাশিস

কলকাতা, ২০ জানুয়ারি – ফের পরিবহনমন্ত্রীকে নিশানা ত্বহা সিদ্দিকির (Taha Siddiqui)। বৃহস্পতিবার সন্ধ্যায় হুগলির জাঙ্গিপাড়ার ফুরফুরা শরীফে তাঁর নতুন বাড়িতে শীতবস্ত্র বিতরণের অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে স্নেহাশিস চক্রবর্তীকে (Snehashish Chakraborty) আক্রমণ করলেন পীরজাদা ত্বহা সিদ্দিকি। তিনি বলেন, ফুরফুরা শরীফের কী উন্নয়ন করেছেন? জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী যদি ব্যাখ্যা দেন, ফুরফুরা শরীফের মানুষ তাহলে কৃতজ্ঞ থাকবে। স্নেহাশিস মন্ত্রী হওয়ার পর ফুরফুরা থেকে চালু হওয়া বাসও বন্ধ হয়ে গিয়েছে বলে উল্লেখ করেন তিনি। এর আগেও স্নেহাশিস চক্রবর্তী পরিবহনমন্ত্রীর পদ পাওয়ার পরও বিধায়ক হিসেবে তাঁর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন ত্বহা। সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করলেও স্নেহাশিস সম্পর্কে তাঁর মুখে আগেও অভিযোগের কথা শোনা গিয়েছে।

বৃহস্পতিবার ওই অনুষ্ঠানে পীরজাদা বলেন, ‘ফুরফুরা শরীফে চারটি বাস দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ববি হাকিম দিয়েছিলেন দুটি বাস। বিধায়ক স্নেহাশিষ চক্রবর্তী পরিবহনমন্ত্রী হওয়ার এক সপ্তাহ পর সেই বাস বন্ধ হয়ে গেল।’ পীরজাদা ত্বহা সিদ্দিকি আরও বলেন, ‘স্নেহাশিস বাবু, আমার ওপর যতই রাগ করুন, দুঃখ নেই। কিন্তু বাস কেন বন্ধ হল, এর জবাব এলাকার মানুষকে দিতে হবে।’ কার্যত হুঁশিয়ারির সুরে তিনি বলেন, ‘ভোট মানুষ দেয় কাজের জন্য। কিন্তু ভোট নিয়ে চলে গেলে মানুষ কিন্তু মনে রাখবে।’

এবিষয়ে জাঙ্গিপাড়ার বিধায়ক তথা পরিবহন মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও প্রতিক্রিয়া দিতে চাননি।

এর আগেও ত্বহা সিদ্দিকি দাবি করেছিলেন, স্নেহাশিসের হাত ধরে ফুরফুরার নাকি কোনও উন্নয়নই হয়নি। সেই অভিযোগ করার পাশাপাশি তিনি দাবি করেছিলেন, সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় এলাকায় অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। পাল্টা স্নেহাশিস দাবি করেছিলেন, জাঙ্গিপাড়ার আমুল পরিবর্তন ঘটিয়ে দিয়েছেন তিনি। পঞ্চায়েত নির্বাচনের আগেই ফের একবার মন্ত্রীর বিরুদ্ধে কার্যত ক্ষোভ উগরে দিতে শোনা গেল পীরজাদাকে।

সূত্র: টিভি নাইন
আইএ/ ২০ জানুয়ারি ২০২৩

 

Back to top button