ঢালিউড

ভালো থাকার জন্য একটু লড়াই করলে তাতে দোষের কিছু নেই

ঢাকা, ২০ জানুয়ারি – চিত্রনায়িকা পরীমনি ফেসবুক পোস্ট ঘিরে আলোচনা-সমালোচনার জন্ম নিলেও বিষয়টি নিয়ে সরাসরি খুব একটা কথা বলতে দেখা যায়নি তাকে। এবার দাম্পত্য জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন পরী।

পরীমনি বলেন, দিনশেষে আমরা কী চাই, ভালো থাকতে চাই। আমার মনে হয় প্রতিটি মানুষই এটি চায়। এ জন্যই যুদ্ধ করা, লড়াই করা। তো ভালো থাকার জন্য যদি একটু লড়াই করা হয়, আমার মনে হয় তাতে দোষের কিছু নেই। ছোট একটু সমস্যা করে যদি দীর্ঘ সময়ের জন্য সমাধান করা যায়, ভালো থাকা যায় তা হলে সেটি কেন করব না আমি।

২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে পরীমনি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। বছর শুরুর মাসে নিজের সিনেমা মুক্তি পেতে যাওয়ায় উচ্ছ্বসিত এ অভিনেত্রী। হাসিমাখা মুখে তিনি বলেন, পর পর তিন বছর আমার অভিনীত সিনেমা বছরের শুরুতেই অর্থাৎ জানুয়ারিতে মুক্তি পাচ্ছে। এই ধারাবাহিকতা কতদিন থাকে সেটি দেখা যাক। তবে আমি চাই এটা দীর্ঘ দিন থাকুক।

সিনেমাটির শুটিং মহামারি করোনাভাইরাসের লকডাউনের সময় করা হয়েছে। তখন লঞ্চে নদীর মধ্যে আটকা পড়েছিল এর শুটিং ইউনিট। পেছনের সেই অভিজ্ঞতার কথা মনে করে পরী বলেন, সেই হিসেবে অ্যাডভেঞ্চার অব সুন্দরবন দুই বছর পর মুক্তি পাচ্ছে। শুটিংয়ের সময় ভেবেছিলাম এটা আসলে কি মুক্তি পাবে? যদিও মুক্তি পায় তা হলে অনেক দেরিতে হয়তো। ইন্ডাস্ট্রি আবার ঘুরে দাঁড়াবে তার পর হয়তো মুক্তি পাবে। আসলে এর মুক্তি দেওয়া তখন স্বপ্নের মতো ছিল আমার কাছে।

আইএ/ ২০ জানুয়ারি ২০২৩

Back to top button