ক্রিকেট

প্রেমিকার ভাইয়ের সঙ্গে মারামারি, বিতর্কে মাইকেল ক্লার্ক

ক্যানবেরা, ১৯ জানুয়ারি – ভদ্র ক্রিকেটার হিসেবে পরিচিত অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক মাইকেল ক্লার্ক বিতর্কে জড়িয়ে পড়লেন। ছুটি কাটাতে গিয়ে প্রেমিকার ভাইকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও বেদম মারধর করছেন।

ঘটনাটি ঘটে কুইন্সল্যান্ডে সমুদ্রসৈকতের এক রেস্তোরাঁয়। যেখানে উপস্থিত লোকজনের সামনেই এমনটি করেন ২০১৫ ওয়ানডে বিশ্বকাপ অধিনায়ক। ইতোমধ্যে ক্লার্কের মারামারির ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

কুইন্সল্যান্ডে ছুটি কাটাতে ক্লার্কের সঙ্গে গিয়েছিলেন প্রেমিকা জেড ইয়ারব্রো, ইয়ারব্রোর বোন জেসমিন ও ভাই কার্ল স্টেফানোভিচকে। ভাই স্টেফানোভিচের সঙ্গেই বাধে বিপত্তি। তিনি আবার অস্ট্রেলিয়ার জনপ্রিয় টেলিভিশন সঞ্চালকও।

সংবাদমাধ্যম থেকে জানা যায়, রাতে সমুদ্রের ধারে রেস্তোরাঁয় বসে খাচ্ছিলেন সবাই। তখন নাকি জেড ইয়ারব্রো ক্লার্ককে সাবেক প্রেমিকার সঙ্গে সম্পর্ক রাখার অভিযোগে অভিযুক্ত করেন। ক্লার্ক অস্বীকার করলে দুজনের কথা কাটাকাটি হয়।

এ সময় ইয়ারব্রো ক্লার্ককে বলেন, তার ভাই কার্ল স্টেফানোভিচের কাছে সব প্রমাণ আছে। তখন ক্লার্ক উত্তেজিত হয়ে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এ সময় স্টেফানোভিচ ক্লার্ককে শান্ত করতে কাছে এলে তাকে চড়–থাপ্পড়, কিল–ঘুষি মারা শুরু করেন।

পরে পরিস্থিতি স্বাভাবিক করতে আশপাশের লোকজন এসে সামাল দেন। সাবেক প্রেমিকা পিপ এডওয়ার্ডসের সঙ্গে ২০২১ সালে বিচ্ছেদ হয় ক্লার্কের।

এর আগে ২০১৯ সালে এডওয়ার্ডসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ক্লার্ক। তবে ২০২১ সালের শেষ দিকে ছাড়াছাড়ি হয়ে যায়। ২০১২ সালে কাইলি বোল্ডলিকে বিয়ে করেন সাবেক অজি অধিনায়ক। এই যুগলের একটি মেয়েও আছে। কিন্তু ২০২০ সাল পর্যন্তই এই সম্পর্ককে টিকিয়ে রাখেন ক্লার্ক। বোল্ডলির আগে লরা বিঙ্গলের সঙ্গে সম্পর্ক ছিল তার।

সূত্র: আমাদের সময়
আইএ/ ১৯ জানুয়ারি ২০২৩

Back to top button