বলিউড

বিয়ের পরই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, যা বললেন রাখি সাওয়ান্ত

মুম্বাই, ১৯ জানুয়ারি – সম্প্রতি প্রেমিক আদিল দুররানিকে বিয়ে করেছেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। বিয়ের সময় নামও পরিবর্তন করেছেন। এ খবর তিনি ছবি পোস্ট করে জানিয়েছেন।

এর পর থেকেই আদিল-রাখির বিয়ে নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় নিয়ে একাধিকবার শিরোনামে উঠে এসেছেন এ বলিউড অভিনেত্রী।

এবার গুঞ্জন উঠেছে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে। বিয়ের দুই মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন আলিয়া ভাট। সেই দেখে রাখি সাওয়ান্ত বলেছিলেন, যেদিন বিয়ে করব, সেদিনই সন্তানধারণ করব। আর এরই মধ্যে গুঞ্জন, রাখি নাকি অন্তঃসত্ত্বা!

আদিলকে বিয়ে করার আগে রাখি চুপি চুপি বিয়ে করেছিলেন রীতেশ সিংহ নামের এক ব্যক্তিকে। কিন্তু সেই বিয়ের মেয়াদ খুব বেশি দিনের ছিল না। এবারও বিয়েটা চুপি চুপিই সেরেছেন। ইতোমধ্যে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। নাম বদলে হয়েছেন ফাতিমা।

তার মাঝেই রাখির অন্তঃসত্ত্বা হওয়ার খবরের সত্যতা কতটা, জিজ্ঞাসা করলে হ্যাঁ অথবা না— কিছুই বলেননি তিনি। রাখি বলেন— ‘এখনই কিছু বলতে চাই না।’ তা হলে কি বিয়ের মতো সন্তানসম্ভবা হওয়ার খবরটাও এখনই প্রকাশ্যে আনতে চাইছেন না রাখি?

এদিকে বুধবার নেট দুনিয়ায় খবর ছড়ায়, রাখির নাকি গর্ভপাত হয়েছে! সামাজিক মাধ্যমে অনেকেই অভিনেত্রীকে সমবেদনা জানাতে শুরু করেন। কিন্তু তখনই আদিল খবরটি মিথ্যা দাবি করে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। আদিল লেখেন— ‘ভুয়া খবর। আমি প্রত্যেককে অনুরোধ করছি দয়া করে ভুয়া খবর ছড়াবেন না।’

আইএ/ ১৯ জানুয়ারি ২০২৩

Back to top button