ঢালিউড

আ.লীগের জনসভায় দলে দলে যোগ দিতে বললেন মাহি

চাঁপাইনবাবগঞ্জ, ১৮ জানুয়ারি – চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় দলে দলে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বুধবার (১৮ জানুয়ারি) বিকেল ৫টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে এক ভিডিও বার্তায় তিনি এ আহ্বান জানান।

২৯ সেকেন্ডের ভিডিও বার্তায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহিয়া মাহি বলেন, আসসালামু আলাইকুম চাঁপাইনবাবগঞ্জবাসী। আমি আপনাদের এলাকার মেয়ে মাহিয়া মাহি সরকার। গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আগামীকাল ১৯ জানুয়ারি বিকেল ৩টায় রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে এক বিরাট জনসভার আয়োজন করা হয়েছে। সেই জনসভায় আমি যাচ্ছি। আপনারাও দলে দলে যোগ দিন।

জানা যায়, আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, গোমস্তাপুর) আসনের উপনির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ এই জনসভার আয়োজন করেছে। বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে এই জনসভা হওয়ার কথা রয়েছে। জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক গোলাম মোস্তফা বিশ্বাসের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেবেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমানসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস মুঠোফোনে ঢাকা পোস্টকে বলেন, নৌকাকে বিজয়ী করতেই এই জনসভার আয়োজন করা হয়েছে। গোমস্তাপুর উপজেলার একটি পৌরসভা ও আটটি ইউনিয়ন ছাড়াও পার্শ্ববর্তী দুটি উপজেলা নাচোল ও ভোলাহাট থেকে নেতাকর্মীরা জনসভায় যোগ দেবেন। সফল জনসভা আয়োজন করতে নেতাকর্মীদের যথাযথ নির্দেশনা দেওয়া হয়েছে। ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

আইএ/ ১৮ জানুয়ারি ২০২৩

 

Back to top button