নরসিংদী

ব্যাংকের ভেতরে মিলল ২ আনসারের মরদেহ

নরসিংদী, ১৮ জানুয়ারি – নরসিংদীর রায়পুরা উপজেলার অগ্রণী ব্যাংক থেকে দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রাধাগঞ্জ বাজার অগ্রণী ব্যাংক শাখার ভেতর থেকে তাদের এই মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- অগ্রণী ব্যাংক রাধাগঞ্জ শাখায় কর্মরত আনসার সদস্য রঞ্জু মিয়া (৩২) এবং তৌহিদ আহমেদ (২৪)। রঞ্জু মিয়া টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার উকিলপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে এবং তৌহিদ ফকির ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদী গ্রামের সিদ্দিক ফকিরের ছেলে।

এলাকাবাসী ও ব্যাংক সূত্রে জানা যায়, মঙ্গলবার রঞ্জু মিয়া ও তৌহিদ রাতের খাবার খেয়ে অগ্রণী ব্যাংকের প্রধান ফটকে তালা লাগিয়ে ভেতরে ঘুমিয়ে পড়ে। প্রতিদিনের ন্যায় বুধবার সকালে ব্যাংকের পরিচ্ছন্নকর্মী ব্যাংক পরিষ্কার করতে আসেন। তিনি ব্যাংকের প্রধান গেইট বন্ধ দেখে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে ব্যাংকের পাশে থাকা ফটোকপি দোকানের মালিক নয়ন মিয়াকে বিষয়টি জানায়। পরে নয়ন মিয়া ব্যাংকের শাখা ব্যাবস্থাপকে অবগত করলে সকাল ৯ টার দিকে শাখা ব্যবস্থাপক ফখরুল ইসলাম এসে ডাকাডাকি করেও ভিতর থেকে কারো কোন সাড়া না পেয়ে পুলিশে খবর দেয়। সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ এসে তালা ভেঙে ব্যাংকের ভিতরে স্টোর রুম থেকে ওই দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করে।

অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফখরুল ইসলাম জানায়, এ ঘটনায় ব্যাংকের কোনো রকম ক্ষয়ক্ষতি হয়নি। ব্যাংকের মেইন গেইট বন্ধ থাকলেও কেচি গেইট খোলা ছিল বলে তিনি জানান।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে ব্যাংকের ভিতর থেকে দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খাবারে বিষক্রিয়ায় ওই দুজনের মৃত্যু হয়েছে। তবে তাদের মৃত্যুর বিষয়ে অন্যকোন কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্ত রিপোর্টের পরে বলা যাবে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সূত্র: সমকাল
এম ইউ/১৮ জানুয়ারি ২০২৩

Back to top button