ঢালিউড

নতুন সিনেমার খবর নেই, আবারো যুক্তরাষ্ট্রে গেলেন শাকিব

ঢাকা, ১৮ জানুয়ারি – ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে থাকার পর ২০২২ সালের ১৭ আগস্ট দেশে ফেরেন তিনি।

এরপর প্রকাশ্যে আসে তার দ্বিতীয় বিয়ে ও সন্তানের খবর। চিত্রনায়িকা বুবলি ফাঁস করেন শাকিবের সঙ্গে তার বিয়ে ও সন্তানের কথা। এরপর তুমুল তোপের মুখে পড়েন শাকিব।
সামাজিকমাধ্যম থেকে শুরু করে চলচ্চিত্রপাড়াসহ সর্বত্র শাকিব খানকে নিয়ে নেতিবাচক চর্চা শুরু হয়। একদিকে বুবলি’র সঙ্গে বিয়ে ও সন্তান, অন্যদিকে চিত্রনায়িকা পূজা চেরির সঙ্গে নয়া প্রেম ও বিয়ের গুঞ্জনে মুখরিত হয়ে উঠে সিনেমাপাড়া। এসবে আবার স্বেচ্ছায় অংশগ্রহণ করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এতোকিছুর পর আবারো নতুন সিনেমায় শাকিব খানের ফেরার খবর প্রকাশ হয়। তাকে নিয়ে কিছু সিনেমার ঘোষণা আসে বিভিন্নভাবে। শাকিব ভক্তরাও সমালোচনাকে পেছনে ফেলে চাতকের মতো চেয়েছিল তাদের প্রিয় নায়কের দিকে। কবে, কখন ফিরবেন শাকিব খান। কিন্তু এসব আশা, প্রত্যাশা, উচ্চাশা ও অপেক্ষার শরীরে জল ঢেলে সবাইকে আশাহত করলেন স্বয়ং শাকিব খান নিজেই।

আবারো যুক্তরাষ্ট্রে গেলেন শাকিব খান। দেশে ফিরে নতুন সিনেমার শুটিং না করেই আবারো যুক্তরাষ্ট্রে উদ্দেশ্যে উড়াল দিয়েছেন এই চিত্রনায়ক। দুবাই থেকে একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়েছিলেন তিনি। সেখান থেকেই মঙ্গলবার (১৭ জানুয়ারি যুক্তরাষ্ট্রে গেলেন শাকিব।

আইএ/ ১৮ জানুয়ারি ২০২৩

Back to top button