জাতীয়

‘বিদিশার বন্দিদশা’ থেকে এরিককে উদ্ধারে এরশাদ ট্রাস্টের উদ্যোগ

ঢাকা, ১৭ জানুয়ারি – সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে শাহাতা জারাব এরিক প্রেসিডেন্ট পার্কে অবরুদ্ধ উল্লেখ করে তাকে উদ্ধারে আগামীকাল বুধবার সংবাদ সম্মেলন ডেকেছে এরশাদ ট্রাস্ট।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে গণমাধ্যমে এরশাদ ট্রাস্ট থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের প্রেসিডেন্ট পার্কে বিদিশা সিদ্দিকের বন্দিদশা থেকে এরশাদপুত্র শাহতা জারাব এরিককে উদ্ধারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। এ উদ্দেশ্যে আগামীকাল বুধবার বেলা ১১টায় ঢাকা রিপোর্টাস ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

ওই সংবাদ সম্মেলনে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যানসহ সব সদস্যরা উপস্থিত থাকবেন বলেও জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

এর আগে গত বছরের নভেম্বরে এরিক বারিধারার প্রেসিডেন্ট পার্কে অবরুদ্ধ রয়েছেন বলে খবর চাউর হয়। এরিক তখন প্রেসিডেন্ট পার্কে তার মা বিদিশার কছে বন্দি রয়েছেন বলে দাবি করা হয়। এরিকের নিরাপত্তা চেয়ে সে সময় এরশাদ ট্রাস্ট্রের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে একটি আবেদন করেন।

এ পরিপ্রেক্ষিতে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সূত্র: জাগো নিউজ
আইএ/ ১৭ জানুয়ারি ২০২৩

Back to top button